জনগণকে ভালোবাসলে জনগণ আমাদের ভালোবাসবে—- চুমকি এমপি

Slider জাতীয়


কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি: সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, জনগণকে ভালোবাসলে জনগণ আমাদের ভালোবাসবে। নেতার মধ্যে মানবতাবোধ থাকতে হবে। মানবতাহীন নেতা বেশি দিন নেতৃত্ব দিতে পারে না। ভালোবাসা পেতে হলে ভালোবাসতে হবে। দেশে যুব সমাজের সংখ্যা অর্ধেক। যুব সমাজকে দক্ষ হিসেবে গড়ে তুলতে হবে। তাদের মেধা ও যোগ্যতা অনুসারে কর্মসংস্থানের পদক্ষেপ নিয়েছেন সরকার ।

যুব সমাজকে আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে কালীগঞ্জে পলিটেকনিক্যাল কলেজ করা হবে। নারী-পুরুষ উভয় মিলে দেশের জন্য কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে। কালীগঞ্জ একটি সাধারন গ্রাম ছিল। শহীদ ময়েজউদ্দিন সেতুর ফলে কালীগঞ্জ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে। আজমতপুর-মোক্তারপুর-রানীগঞ্জ বাইপাস সড়ক এবং চরসিন্দুর সেতু হওয়ায় কালীগঞ্জের সাথে অন্যান্য জেলার যোগাযোগের পথ সুপ্রসারিত হয়েছে। এর ফলে কালীগঞ্জে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বুধবার বিকেলে কালীগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শহীদ ময়েজউদ্দিন মুক্তমঞ্চে পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় মহিলা ও শিশু বিষয়ক সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন।

সম্মেলনের উপস্থিত নেতাকর্মী ও জনসাধারনের উদ্দেশ্যে সাবেক প্রতিমন্ত্রী আরোও বলেন, একটি কথা সব সময় স্মরণ রাখতে হবে এবং বুঝতে হবে। কোন সরকারের সময় দেশ উন্নয়ন হয়, কোন সরকারের সময় মা-বোনেরা সম্মান পায়। সেই সরকার অর্থাৎ আওয়ামী লীগ সরকারের সাথে সব সময় থাকতে হবে।

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহ আলম দেওয়ানের সঞ্চালনায় সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির।

এ সময় বক্তব্য রাখেন -কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক এবিএম আমজাদ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট আশারাফী মেহেদি হাসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ, সাংগঠনিক সম্পাদক এবিএম তারিকুল ইসলাম ও কাজী বশির আহমদে, জেলা আওয়ামী লীগের নেতা জহিরুল আলম জহির, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু বকর চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের অর্থবিষয়ক সম্পাদক মো. শরীফ হোসেন খান কনক, প্রচার সম্পাদক মো. আমজাদ হোসেন স্বপন প্রমুখ।

সম্মেলনের শেষে একাধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে এস.এম রবিন হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলামের নাম ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *