চট্টগ্রামে হত্যা মামলার ৪ আসামি গ্রেফতার

Slider চট্টগ্রাম

চট্টগ্রামে ‘গণপিটুনিতে’ সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল নিহতের ঘটনায় দায়ের হওয়া মামলায় চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো রমজান আলী কারন (৩০), মো. ইকবাল (২১), মো. লালন (৫০) ও মো. শাকিল খান শামীম (১৯)। সোমবার ভোরে নগরীর ডবলমুরিং এলাকা থেকে গ্রেফতার করা হয় বলে জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান। তিনি বলেন, তাদের আদালতে হাজির করা হয়েছে।

আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
প্রসঙ্গত, গত ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে ‘গণপিটুনির ঘটনায় নিহত হন’ সাবেক ছাত্রলীগ নেতা মহিউদ্দিন সোহেল। তখন স্থানীয় ব্যবসায়ী ও পুলিশের পক্ষ থেকে মহিউদ্দিন সোহেলকে ‘সন্ত্রাসী ও চাঁদাবাজ’ হিসেবে দাবি করা হয়।

কিন্তু ৮ জানুয়ারি বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে মহিউদ্দিন সোহেলের পরিবার। সেখানে দাবি করা হয় মহিউদ্দিন সোহেলকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার পেছনে স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খানসহ কয়েকজন জড়িত বলে দাবি করা হয়। এ ঘটনায় ডবলমুরিং থানায় মহিউদ্দিন সোহেল ‘নিহত হওয়ার’ ঘটনায় স্থানীয় কাউন্সিলর সাবের আহমেদকে প্রধান আসামি করে হত্যা মামলা দায়ের করেন মহিউদ্দিন সোহেলের ছোট ভাই মো. শাকিরুল ইসলাম শিশির।
মামলায় ২৭ জনকে এজাহারনামীয় আসামি ও ১০০-১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *