ল্যাপটপ ও নেটবুকের বাজার দর

Slider তথ্যপ্রযুক্তি

image_164265.1আপনি ল্যাপটপ বা নেটবুক কেনার সিদ্ধান্ত নিয়ে থাকলে পোথমেই আপনাকে জানতে হবে এর দাম। ঢাকার প্রযুক্তি বাজারগুলোতে ল্যাপটপ ও নেটবুক কম্পিউটার মেলে বিভিন্ন দামে। ল্যাপটপ ও নেটবুকের ধরন অনুযায়ী এর দামের ধরনের ও তফাৎ হয়। ঢাকার কয়েকটি প্রযুক্তি বাজার ঘুরে পাওয়া ল্যাপটপ ও নেটবুকের দাম নিচে দেওয়া হলো।
ল্যাপটপ
স্যামসাং : এনপি৩৫০ভি৪এক্স-এ০৭বিডি ২.৫ গিগাহার্টজ (গি.হা.) কোর আইথ্রি, প্রসেসর ৫০০ গিগাবাইট (গি.বা.) হার্ডডিস্ক, ৩৭,৫০০ টাকা; এনপি৪৫০আর৪ভি-এক্স০২বিডি ২.৫ গি.হা. কোর আইথ্রি, প্রসেসর ৫০০ গি.বা. হার্ডডিস্ক, ৩৯,০০০ ও এনপি৩০০ই৪ভি ২.৫ গি.হা. কোর আইথ্রি, ৭৫০ গি.বা. হার্ডডিস্ক, ৪০,৫০০ টাকা। এইচপি: প্যাভিলিয়ন ২৪২ জি১ ৩১১০এম কোর আইথ্রি, ২.৪০ গি.হা প্রসেসর ৫০০ গি.বা. হার্ডডিস্ক, ৩৭,০০০ ও প্যাভিলিয়ন জি৬ ২৩১১টিইউ ২.৬ গি.হা. প্রসেসর ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৪৯,০০০। ডেল: ইনস্পায়রন এন৩৪২১ কোর আইথ্রি, ১.৮০ গি.হা. প্রসেসর ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩২,৮০০ ও এন৪০৫০, কোর আই ফাইভ ২.৪ গি.হা. ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৪৫,৮০০ টাকা। আসুস: এক্স৪৫০সিএ ১.৮ গি.হা. কোর আইথ্রি, প্রসেসর ৭৫০ গি.বা. হার্ডডিস্ক ৩৮,০০০ ও এ৪৪এইচ ২.২০ গি.হা. বি৯৬০ ডুয়াল কোর ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩১,৫০০ টাকা। এসার: অ্যাস্পায়ার ভি৫-৪৩১ ১.৫ গি.হা. ডুয়াল কোর প্রসেসর ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩৩,৮০০ টাকা।
অ্যাপল : ম্যাকবুক এয়ার ১.৩ গি.হা. কোর আই ফাইভ প্রসেসর, ১২৮ গি.বা. হার্ডডিস্ক ৯৭,৫০০ ও ম্যাকবুক প্রো ২.৫ গি.হা. কোর আই ফাইভ ৫০০ গি.বা. হার্ডডিস্ক ১,১৫,০০০ টাকা। লেনোভো: জি৪০০ ২.৪০ গি.হা. কোর আইথ্রি প্রসেসর ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩৬,০০০ ও জি৪৮০ ২ গি.হা. কোর আই ফাইভ ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৪৪,৫০০ টাকা। ফুজিৎসু : এলএইচ৫৩১ বি৯৬০ ২.২ গি.হা. ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩০,৫০০ টাকা। এলএইচ৫৩২ ২.৪ গি.হা. ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩৬,০০০ টাকা। তোশিবা: স্যাটেলাইট এল৮৪০ডি ২.৫ গি.হা. কোর আইথ্রি ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩৮,৫০০ ও স্যাটেলাইট বি৪০ ২.৪ গি.হা. কোর আইথ্রি ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৩৭,৫০০ টাকা। সনি: ভায়ো এসভিই১৪১২২ সিভিবি ২.৪০ গি.হা. কোর আইথ্রি ৩২০ গি.বা. হার্ডডিস্ক ৫৬,৫০০ ও ভায়ো এসভিই১৪১৩৩ সিভিবি ২.৫ গি.হা. কোর আইথ্রি ৫০০ গি.বা. হার্ডডিস্ক ৬২,০০০ টাকা।
নেটবুক
স্যামসাং : অ্যাটম এন২১০০ ১.৬ গি.হা. ৩২০ গি.বা ২১,০০০ টাকা। এইচপি: মিনি ১১০ ৪১১৭টিইউ ১.৬ গি.হা. ৩২০ গি.বা. ২৬,০০০ টাকা ও ১১০-৪১১২টিইউ ১.৬০ গি.হা. প্রসেসর ৩২০ গি.বা. ২৪,০০০ টাকা। এসার: অ্যাস্পায়ার ওয়ান ডি২৭০ ১.৬০ গি.হা. প্রসেসর ৩২০ গি.বা. হার্ডডিস্ক ২৩,৬০০ ও ওয়ান-৭২৫ এএমডি সি৬০ ১.০ গি.হা. ৫০০ গি.বা. হার্ডডিস্ক ২৬,৩০০ টাকা। আসুস: এক্স২০০সিএ ইন্টেল সিডিসি ১০৭ইউ ১.৫০ গি.হা ৫০০ গি.বা. হার্ডডিস্ক ২৫,৫০০ ও এক্স৪৫১সিএ সিডিসি ১০৭ইউ ১.৫০ গি.হা ৫০০ গি.বা. হার্ডডিস্ক ২৫,৭০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *