খালেদার অসুস্থতা আশঙ্কাজনক পর্যায়ে পৌঁছেছে : রিজভী

Slider রাজনীতি


ঢাকা: বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে উদ্বেগ প্রকাশ করে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়ার অসুস্থতা আশঙ্কাজনক পর্যায়ে পৌঁছেছে।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী বলেন, ‘এক বছরের বেশি সময় ধরে নাজিমউদ্দিন রোডের স্যাঁতসেঁতে পরিত্যক্ত বসবাসের অযোগ্য ছায়ান্ধকার প্রকোষ্ঠে বেগম জিয়াকে রাখা হয়েছে শুধু মানসিক ও শারীরিকভাবে কষ্ট দেওয়ার জন্য। নির্জন কক্ষে একাকি তাকে থাকতে হয়। কারা নির্যাতনের কারণে তিনি চরম অসুস্থ হয়ে পড়েছেন।’

তিনি বলেন, ‘এখন নতুন করে ষড়যন্ত্র করা হচ্ছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কেরানীগঞ্জের কারাগারে নিয়ে যাওয়ার যাবতীয় আয়োজন চালানো হচ্ছে চক্রান্তমূলকভাবে। কেরানীগঞ্জের মতো একটা উপজেলায় দেশনেত্রীর নামে দায়ের করা মিথ্যা মামলাগুলো পরিচালনার জন্য আদালত স্থাপন করা হয়েছে, যা সম্পূর্ণ সংবিধান পরিপন্থী,’ বলেন রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ধান-আলু-পেঁয়াজ-রসুন-টমেটো উৎপাদন করছেন। কিন্তু ন্যায্যমূল্য পাচ্ছেন না। ন্যায্যমূল্য দেওয়ার কোনো পরিকল্পনাই এই অবৈধ সরকারের নীতিতে নেই। ধান কিনে ভর্তুকি দেওয়ার যে হিসাব সরকার করেছে, তা কৃষকের জন্যে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *