রাজশাহীর ৮ উপজেলায় চেয়ারম্যান পদে ২৫ জনের মনোনয়নপত্র দাখিল

Slider রাজশাহী

রাজশাহীর ৮ উপজেলায় উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন প্রার্থীরা। সোমবার দাখিলের শেষদিনে সকাল ১০টা থেকে বিকাল ৫টার মধ্যে চেয়ারম্যান পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

জেলার ৯টি উপজেলা হলেও আদালতে রিট করার কারণে স্থগিত হওয়ায় পবা উপজেলা নির্বাচনে কোনো প্রার্থী মনোনয়ন দাখিল করেননি। প্রথম দফা তফসিল অনুযায়ী আগামী ১০ মার্চ এসব উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলার নির্বাচন অফিস সূত্র জানায়, শেষ দিনে রাজশাহীর ৮টি উপজেলায় চেয়ারম্যান পদে মোট ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে তানোরে চারজন, গোদাগাড়ীতে চারজন, চারঘাটে দুইজন, বাঘায় চারজন, বাগমারায় তিনজন, মোহনপুরে চারজন, দুর্গাপুরে তিনজন ও পুঠিয়ায় তিনজন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

এদের মধ্যে জেলার তানোরে মনোনয়ন দাখিল করেন আওয়ামী লীগের মনোনীত লুৎফর হায়দার রশিদ ময়না ও ওয়ার্কার্স পার্টির শরিফুল ইসলাম। গোদাগাড়ীতে আওয়ামী লীগের মনোনীত জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, স্বতন্ত্র সালাউদ্দিন বিশ্বাস ও ওয়ার্কার্স পার্টির সাইদুর রহমান, বাঘায় আওয়ামী লীগের মনোনীত লায়েব উদ্দিন লাভলু, ছাত্রলীগ নেতা মেরাজুল ইসলাম মেরাজ, বিএনপি নেতা আবদুল্লাহ আল মামুন ও জাপা নেতা সামশুদ্দিন রিন্টু, চারঘাটে আওয়ামী লীগ মনোনীত ফখরুল ইসলাম ও অ্যাডভোকেট টিপু সুলতান, দুর্গাপুরে আওয়ামী লীগের নজরুল ইসলাম, আবদুল মজিদ (আওয়ামী লীগের বিদ্রোহী) ও আবদুল কাদের মণ্ডল, মোহনপুরে আওয়ামী লীগ মনোনীত অ্যাডভোকেট আবদুস সালাম, জাপার কামরুজ্জামান বুলু, স্বতন্ত্র শহীদ ইবনে ও আফজাল হোসেন বকুল, বাগমারায় আওয়ামী লীগের মনোনীত অনিল কুমার সরকার, বিএনপির ডিএম জিয়াউর রহমান ও বাবুল হোসেন এবং পুঠিয়ায় মনোনয়ন দাখিল করেছেন আওয়ামী লীগ মনোনীত জিএম হিরা বাচ্চু, জাপার আনসার আলী ও মোখলেসুর রহমান মন্টু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *