পিরোজপুরে পুলিশ সুপারকে সংবর্ধনা

Slider সারাদেশ

প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত, বরিশাল বিভাগীয় ব্যুরো চীফঃ পিপিএম পদক পাওয়ায় পিরোজপুরের পুলিশ সুপার জনাব মোহাম্মদ সালাম কবিরকে সংবর্ধনা দিল পিরোজপুর জেলা পুলিশ।

সোমবার পুলিশ লাইনস-এ জেলা পুলিশ পিরোজপুরের আয়োজনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন যথাক্রমে জেলা প্রসাশক জনাব আবু আলী মোহাম্মদ সাজ্জাদ হোসাইন , পিরোজপুর পৌর মেয়র জনাব হাবিবুর রহমান মালেক , জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মহিউদ্দিন মহারাজ , মুক্তিযাদ্ধা জনাব গৌতম রায় নারায়ন চৌধুরী, এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন প্রমুখ। গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী শ.ম.রেজাউল করিম মহোদয়ের সহোদর ছোট ভাই এস এম নূরে আলম সিদ্দিকী শাহীন, রাজনৈতিক ব্যক্তিত্ব ও ভারপ্রাপ্ত সম্পাদক, দৈনিক আজকের দর্পণ বলেন পিপিএম পদক পাওয়া একজন পুলিশ সুপার এর পরম প্রাপ্তি। এ ধরনের স্বীকৃতি কর্মজীবনের এক অত্যুজ্জ্বল মানদণ্ডের নিদর্শন। আমরা পিরোজপুরের জনগণ এমন সুযোগ্য পুলিশ সুপারের জন্য গর্ববোধ করি। তিনি বলেন পুলিশ একটি রাষ্ট্রের শৃঙ্খলা রক্ষাকারী গুরুত্বপূর্ণ বাহিনী।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ও মিশন বাস্তবায়নে মনেকরি পুলিশ বাহিনী প্রধানতম সহায়ক হাতিয়ার। তিনি পিরোজপুরের প্রধান অভিভাবক মাননীয় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম.রেজাউল করিম এমপি মহোদয়ের পক্ষ থেকে পুলিশ সুপার মহোদয় ও আয়োজক সহ উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোল্লা আজাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *