নাছির হত্যায় জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি দাবি

Slider গ্রাম বাংলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পিতলগঞ্জ এলাকার নাছির দেওয়ান (২২) হত্যায় জড়িতদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ-মানববন্ধন কর্মসূচি পালন করেছেন শিক্ষার্থী ও এলাকাবাসী।

রবিবার বিকালে উপজেলার কাঞ্চন সেতুর পশ্চিম পাশের ৩’শ ফুট সড়কের চৌরাস্তায় এ বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন, আব্দুল হক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ, পিতলগঞ্জ দাখিল মাদ্রাসা, এইচ আর মডেল স্কুল অ্যান্ড কলেজ, কাঞ্চন সলিম উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয়সহ আশ-পাশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এসময় বক্তব্যে রাখেন, প্রফেসর মোহাম্মদ হালিম, আলী হোসেন ভূঁইয়া, বাদশা ভূঁইয়া, নিহত নাছির দেওয়ানের বোন ঝর্ণা দেওয়ান, শিল্পি দেওয়ান, লিপি বেগম, সামসুন্নাহার, জিয়াসমিন, দেলোয়ার হোসেন দেওয়ান, ফাইজুলসহ আরো অনেকে।

কর্মসূচির সঙ্গে একাত্মতা প্রকাশ করে দ্রুত গ্রেফতার ও বিচারের আশ্বাস দেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আলম নিলা ও ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল ইসলাম।

নিহত নাছির দেওয়ান পিতলগঞ্জ এলাকার জিয়ারুল দেওয়ানের ছেলে। তিনি ছলিম উদ্দিন চৌধুরী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। গত ৩০ জানুয়ারি দুপুরে জমির ওয়ারিশ দাবিকে কেন্দ্র করে ফুপা ও ফুপাতো ভাইসহ তাদের লোকজন নাছির দেওয়ানকে পিটিয়ে হত্যা করে। পরে নিহতের পিতা জিয়ারুল দেওয়ান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *