বউ সেজে রেকর্ড সোনমের

বিনোদন ও মিডিয়া

sunam kapurনিজেকে বউয়ের সাজে দেখার শখ সব মেয়েরই থাকে। তবে একইসঙ্গে ১৬ রকমের বউয়ের সাজ! সম্প্রতি এমনটাই হয়েছে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুরের সঙ্গে।
নিজের আপকামিং ডোলি কি দোলি সিনেমায় একটি দৃশ্যের জন্য বিভিন্ন রকমের বউ সেজে রেকর্ড করেছেন সোনম কাপুরকে। একটি দৃশ্যের প্রয়োজনে একবার, দুইবার নয়, ১৬ বার ১৬ রকমের বউ সাজতে হয়ে তাকে।

সিনেমাটির পোস্টারে সোনমের ভিন্ন ধরনের উপস্থাপনের কারণে ইতিমধ্যেই সিনেমাটি নিয়ে আলোচনায় রয়েছেন অনিল কাপুর কন্যা সোনম কাপুর। আর সম্প্রতি এই সিনেমাটির টিজার মুক্তি পেয়েছে। যেখানে বেশ বিন্দাস স্বভাবে নিজেকে ধরা দিয়েছেন সোনম। চমকপ্রদ তথ্য হল, এই সিনেমায় ১৬ রকমের বউয়ের বেশে দেখা যাবে সোনমকে।

এই সিনেমার সঙ্গে জড়িত ঘনিষ্ঠ সূত্রের খবর, এই সিনেমায় একটি দৃশ্য আছে, যেখানে নববধূর সাজে দেখতে পাওয়া যাবে সোনমকে। আর এই দৃশ্যের জন্য ক্যাথলিক, মারাঠি, গুজরাটি, মুসলিম ও দক্ষিণ ভারতীয় কনে সহ ১৬ রকমের বউয়ের বেশে দেখা যাবে সোনমকে।

জানা গেছে, ১৬ রকমের বউয়ের সাজে নিজেকে সাজিয়ে তুলতে সোনমকে বেশ পরিশ্রম করতে হয়েছে, তবে সোনম মজার সঙ্গেই এই কাজটি করেছেন। পরিচালক অভিষেক ডোগরার ডোলি কি দোলি সিনেমাটি মুক্তি পাবে ২৩ জানুয়ারি। সোনম ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন রাজকুমার রাও, বরুণ শর্মা, পুলকিত শর্মা ও রাজপাল যাদব। এছাড়া ক্যামিও রোলে দেখা যাবে সাইফ আলি খানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *