শেষ দিনে চলছে ধানের শীষের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার

Slider রাজনীতি


ঢাকা:একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের টানা চতুর্থ দিনের মতো সাক্ষাৎকার চলছে।

বুধবার সকাল ১০টার কিছু সময় পর গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে এই সাক্ষাৎকার শুরু হয়। শেষ দিনে ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হচ্ছে।

প্রথম দুই দিনের মত স্কাইপ সুবিধা না থাকায় ‘অন্য মাধ্যম’ ব্যবহার করে গতকাল থেকে সাক্ষাৎকারে যোগ দেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ সকালে অন্য মাধ্যম ব্যবহার করে তারেক রহমান মনোনয়ন বোর্ডে যুক্ত হতে পারছেন কিনা তা জানাতে পারেনি বিএনপির চেয়ারপারসনের প্রেস ইউংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

মনোনয়ন বোর্ডে রয়েছেন- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমিরউদ্দিন সরকার, মাহবুবুর রহমান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী।

এদিকে সাক্ষাৎকার গ্রহণকে কেন্দ্র করে দলীয় কার্যালয়ের সামনে ভীড় করছেন নেতাকর্মীরা। প্রত্যেক প্রার্থীর সঙ্গে নেতাকর্মীরা এসে কার্যালয় এলাকায় জড়ো হচ্ছেন।

১২ থেকে ১৬ নভেম্বর পর্যন্ত মনোনয়ন প্রত্যাশীদের কাছে ফরম বিক্রি করে বিএনপি। দলটি রাজনৈতিক দলগুলোর মধ্যে সর্বোচ্চসংখ্যক ৪ হাজার ৫৮০ মনোনয়ন ফরম বিক্রি করে। গত ১৮ নভেম্বর থেকে প্রথম দিনের স্বাক্ষাত শুরু করে বিএনপি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *