গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা হৃদরোগে আক্রান্ত

Slider গ্রাম বাংলা

গাজীপুর অফিস: গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা তারিকুজ্জামান হৃদরোগে আক্রান্ত হয়েছেন। গতরাতে তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি নিজ বাসায় আশংকামুক্ত।

জানা যায়, গতকাল রাত সাড়ে ৯টার দিকে তারিকুজ্জামান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিকভাবে তাকে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ সময় হাসপাতালে বিপুল পরিমান আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল।

রাত ১০টার পর শহীদ তাজউদ্দীন মেডিকেলে উপস্থিত গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মোহাম্মদ হুমায়ূন কবীর জানান, জেলা নির্বাচন কর্মকর্তা অসুস্থ। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালের একটি সূত্র জানায় , রাত ৯টা ৪০মিনিটে জেলা নির্বাচন কর্মকর্তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় এক ঘন্টা পর তাকে ঢাকায় পাঠানো হয়। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। তবে হাসপাতালের রেজিষ্ট্রারে কখন রিলিজ করা হয়েছে তা উল্লেখ নেই।

আজ বুধবার বেলা পৌনে ১২টায় একটি সরকারী গোয়েন্দা সংস্থার সূত্র জানায়, জেলা নির্বাচন কর্মকর্তা হৃদরোগে আক্রান্ত হওয়ায় তাকে রাতে হাসপাতালে নেয়া হয়। এখন তিনি কিছুটা সুস্থ ও বাসায় আছেন।

তবে তারিকুজ্জামান কোথায় ও কোন বিশেষ কারণে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন কি না, তা জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *