গাড়ারণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মুক্তিযুদ্ধ বিষয়ক কর্ণার পরিদর্শন

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুর উপজেলার গাড়ারণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মুক্তিযুদ্ধ বিষয়ক কর্ণার ও সততা স্টোর পরিদর্শন করেছেন শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহেনা আকতার।

(১৬ অক্টোবর মঙ্গলবার) সকাল ১১ টার দিকে গাড়ারণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে বিদ্যালয়ের মুক্তিযুদ্ধ বিষয়ক কর্ণার ও বিক্রেতাবীহিন কনফেশনারীর দোকান ঘুরে দেখেন।

এরপর বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আব্দুল লতিফ মন্ডলের সাভাপতিত্বেে ও প্রধান শিক্ষক সাজেদা পারভিন এর সঞ্চালনায় প্রধান অতিথি রেহেনা আকতার বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় দেশ এগিয়ে যাচ্ছে সামনের দিকে। এই ধারা বজায়া রাখতে শিশুদেকে ছোট থেকে মুক্তিযুদ্ধ বিত্তিক শিক্ষা হাতে কলমে দিলে ভবিষ্যতে বাংলাদেশ বিশ্বের বুকে এক নাম্বারে মাথা তুলে ধারাতে পারবে।

তিনি আরো বলেন, সততা স্টোর এর মাধ্যমে শিশুরা ছোট থেকে সততায় বিশ্বাসী হবে। এই শিশুরা কোন দিন অন্যায় পথে জীবনকে পরিচালিত করবে না। দেশ হবে দুর্নীতি মুক্ত। এসময় তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের প্রতিশ্রুতি দেন। এবং বিদ্যালয়ের ভবিষ্যত মঙ্গল কামনা করেন।

এসম অনন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্যসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা ও কচিকাচা শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *