আশুলিয়ায় যুবলীগ-ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আটক ২

Slider জাতীয়

201223_bangladesh_pratidin_Songghorsho

আশুলিয়ায় ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে যুবলীগের কর্মী ও আওয়ামী লীগের এক ইউপি সদস্যের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের দশজন আহত হয়েছে।

বুধবার দুপুরে আশুলিয়ার নরসিংহপুর সরকার মার্কেট এলাকায় ডেকো গার্মেন্টেসের একটি কারখানার ঝুট ব্যবসা দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে ইউপি সদস্যসহ দুইজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সদস্য আবু তাহের মৃধা একটি কারখানায় দীর্ঘদিন যাবৎ ঝুট ব্যবসা পরিচালনা করতেন। তবে গত কয়েক দিন যাবৎ স্থানীয় যুবলীগকর্মী রাজন ভুঁইয়া তার ওই ব্যবসা নিয়ন্ত্রণের জন্য পায়তারা করে আসছিল।

বুধবার সকালে ইউপি সদস্য ওই কারখানায় ঝুট ক্রয় বের করতে গেলে রাজন ভুঁইয়া তার বাহিনী নিয়ে ইউপি সদস্যের লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এসময় পাল্টা জবাবে আবু তাহের মৃধার লোকজনও হামলা চালালে উভয় পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ। দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষে অন্তত দশজন আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইউপি সদস্য আবু তাহের মৃধা ও যুবলীগকর্মীর জব্বর ভুঁইয়াকে আটক করেছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দুজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এবং কারখানার অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *