‘শেখ হাসিনা দেশে স্বস্তি ফিরিয়ে এনেছেন’

Slider গ্রাম বাংলা

202919_bangladesh_pratidin_nasim2

শেখ হাসিনা দেশের মানুষের মধ্যে স্বস্তি ফিরিয়ে এনেছেন। তার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সফলভাবে জঙ্গি-সন্ত্রাস দমন করেছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জ পুলিশ লাইন্স ড্রিল শেডে জেলা পুলিশ আয়োজিত দোয়া মাহফিল ও ইফতারের আগে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, এখন চলছে মাদকবিরোধী অভিযান। জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মাদক নির্মূল করতে আইন-শৃংখলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।

মন্ত্রী আরও বলেন, মাদকের ভয়াল থাবায় মাদকসেবীদের পারিবারিক জীবন ও সংসার তছনছ হয়ে যাচ্ছে। ইয়াবা ডনরা যুবকদের বিপথে ঠেলে দিচ্ছে। এজন্য মাদক নির্মূলে কঠোর হয়েছে সরকার। তবে এ অভিযানে নিরীহ মানুষ যেন হয়রানির শিকার না হয় তার জন্য তিনি আইন-শৃংখলা বাহিনীকে সজাগ থাকার আহ্বান জানান।

ইফতার মাহফিলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, গাজী ম.ম আমজাদ হোসেন মিলন এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা ও দায়রা জজ বেগম ফাহমিদা কাদের, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকি, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য কেএম হোসেন আলী হাসানসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *