গফরগাঁওয়ে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

Slider সারাদেশ

141527Mymensingh_KalerKantho

ময়মনসিংহের গফরগাঁওয়ে কথিত বন্দুকযুদ্ধে মানিক মিয়া (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার চরমছলন্দ কালী বাড়ি চরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত মানিক মিয়া একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে ৪৯ পিস ইয়াবা, দুটি চাপাতি, একটি রামদা ও এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয় বলে দাবি করেছে পুলিশ।

নিহত মানিক মিয়া উপজেলার চরমছলন্দ কালিবাড়ি চরের মতিউর রহমান ওরফে জগত মিয়ার ছেলে। তিনি এক সন্তানের জনক।

পুলিশের ভাষ্যমতে, গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে চরমছলন্দ কালী বাড়ি চরে মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হলে প্রতিপক্ষের গুলিতে শীর্ষ মাদক ব্যবসায়ী মানিক মিয়া নিহত হন। খবর পেয়ে গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খানের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মানিকের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ৪৯ পিস ইয়াবা, দুটি চাপাতি, একটি রামদা ও এক রাউন্ড গুলির খোসা উদ্ধার করে।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, মানিক ছিলেন আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে গফরগাঁও ও হোসেনপুর থানায় ছয়টি মাদক মামলা রয়েছে। ঘটনাস্থল কালিবাড়ি চর গফরগাঁও, নান্দাইল ও হোসেনপুর থানার মাদক ব্যবসায়ীদের আখড়া। স্থানীয় লোকজন মাদক ব্যবসায়ীদের অত্যাচারে অতিষ্ঠ ছিলেন। লাশের ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে উল্লেখ করেন ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *