টঙ্গি থেকে আবদুল্লাহ আল নোমান আটক

Slider ফুলজান বিবির বাংলা

116211_1

টঙ্গী: বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমানকে আটক করেছে পুলিশ। গাজীপুরে বিএনপি দলীয় মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকারের বাসার কাছে বিকাল ৫টায় সাবেক টঙ্গি পৌর ভবনের সামনে থেকে পুলিশ তাকে আটক করে। নোমানের ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, হাসান উদ্দিন সরকারের পক্ষে নির্বাচনী প্রচারণা চালাতে টঙ্গি গিয়েছিলেন বিএনপির প্রবীণ এ নেতা।

সকালে টঙ্গি পার্টি অফিসে নেতাকর্মীদের সঙ্গে কথা বলে পরে পাশের একটি ওয়ার্ডে গণসংযোগ করেন তিনি। ইতিমধ্যে উচ্চ আদালত গাজীপুর সিটি নির্বাচন স্থগিত ঘোষণা দিলে হাসান উদ্দিন সরকার তার বাসায় সংবাদ সম্মেলন করে নিজের অবস্থান জানান।

সে সংবাদ সম্মেলনে অংশ নেন আবদুল্লাহ আল নোমান। হাসান সরকারের সংবাদ সম্মেলন থেকে বেরিয়ে আসার পথে পৌর ভবনের সামনে পুলিশ তাকে আটক করে টঙ্গির দিকে নিয়ে যায়।

উল্লেখ্য, আবদুল্লাহ আল নোমান দীর্ঘ সময় বিএনপির অঙ্গসংগঠন শ্রমিক দলের সভাপতির দায়িত্ব পালন করেছেন। অন্যদিকে শ্রমিক অধ্যুষিত টঙ্গিতে শ্রমিক রাজনীতির এক আলোচিত নেতা ছিলেন হাসান উদ্দিন সরকার। শ্রমিক রাজনীতির কারণে চার দশকের বেশী সময় ধরে দুই নেতার মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *