রণবীর কাপুর নাকি সঞ্জয় দত্ত!

Slider বিনোদন ও মিডিয়া

sanju-22_0

প্রকাশ্যে এল পরিচালক রাজকুমার হিরানির নতুন ছবি ‘সঞ্জু’র টিজার। কোনটা আসল, কোনটা নকল দেখলে বোঝা দায়। নিজেকে ভেঙেচুরে যে একেবারেই অন্যের মতো করা যায়, তা দেখিয়ে দিলেন বলিউডের চকোলেট বয় রণবীর কাপুর। হাঁটা, চলা, কথা-বলা ৷ যেভাবে তাকাচ্ছেন, সেটা যেন সঞ্জুবাবা। যেভাবে অঙ্গভঙ্গি করছেন একেবারেই সঞ্জুবাবা।

সঞ্জয় দত্তের এই বায়োপিক নিয়ে বহুদিন থেকেই অধীর আগ্রহ ছিল গোটা বলিউডে। অল্প অল্প শুধুই সঞ্জয় হিসেবে রণবীরের লুক সামনে এলেও, ছবিটা ঠিক কী ধরণের হবে, তা নিয়ে গুঞ্জন ছিলই মায়ানগরীতে। তবে টিজার প্রকাশ্যে হওয়ার পর সেই উৎসাহে পড়ল পারদ।

ছবিতে সঞ্জয় দত্ত হিসেবে রণবীরে আদব-কায়দা দেখে হতবাক প্রায় সবাই। ছবিটি ট্রেলার বের হলেও ২৯শে জুন মুক্তি পাবে বলে জানা গেছে। সবার মুখে একটাই কথা, ইনি রণবীর কাপুর নাকি সঞ্জয় দত্ত!

‘সঞ্জু’ ছবি নিয়ে শুরুতে যখন আলোচনা চলছিল হিরানি ও সঞ্জয় দত্তের মধ্যে তখনই বলিউড গুঞ্জনে এসেছিল। এক পার্টিতে রণবীরকে সামনে পেয়ে নাকি সঞ্জয় দত্ত স্পষ্ট বলেছিলেন, তুমি আমার চরিত্রে অভিনয় করতে পারবেই না। তুমি তো চকোলেটি হিরো, সঞ্জয় মানে হাতে বন্দুক, ভরপুর অ্যাকশন। কী পারবে তো?

সেই চ্যালেঞ্জটাকেই পকেটে পুরে ছিলেন রণবীর। আর তার প্রতিফলন দেখা গেল সঞ্জু-র ট্রেলারেই! এখন অপেক্ষা রেকর্ডের বাজারে চকোলেট বয় রনবীরের ছবিটি দর্শকরা কেমনভাবে গ্রহণ করেন এবং ছবিটি কত আয় করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *