নারিনের অনুপ্রেরনা তার স্ত্রী

Slider খেলা

sunil-narine1_1492921891

আইপিএলে কেকেআর-এর অন্যতম বোলিং অস্ত্র সুনীল নারিন। শান্তশিষ্ট নারাইন বিপক্ষ ব্যাটিংয়ের আতঙ্ক। তবে নারিনের অনুপ্রেরণা কিন্তু তাঁর স্ত্রী নন্দিতা কুমার। বারবারেই ডেলিভারির ত্রুটিতে বিভিন্ন নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছেন নারিন। তবে সবসময়ে দুঃসময়ে পাশে পেয়েছেন স্ত্রী-কে। বেশ কয়েকবছর প্রেমপর্ব সারার পর ২০১৩ সালে ভারতীয় হিন্দুমতে নন্দিতার সঙ্গে বিয়ে হয় সুনীল নারিনের। দেহ সচেতন নন্দিতা জাঙ্ক ফুড এড়িয়ে চলেন।

সকালে ব্যায়াম করা তাঁর ‘মাস্ট ডু’ কাজের অন্যতম। স্বামীর সঙ্গে বিশ্বের বিভিন্ন প্রান্তে ক্রিকেটীয় ট্যুরে দেখা যায় নন্দিতাকে। গ্যালারি থেকে সমর্থন করে যান নারিনকে। চুটিয়ে শপিং করতে ভালবাসেন নারিনের স্ত্রী। আইপিএল-এর সময় কেকেআর-এর সঙ্গে ভারতের বিভিন্ন শহরে গিয়ে ঢুঁ মারেন শপিং মলে।

নারিন ও তাঁর স্ত্রী দু’জনেই হিন্দু ধর্ম অনুসরণ করেন। বলে রাখা ভাল, নারিন ভারতীয় বংশোদ্ভূত ক্যারিবিয়ান ক্রিকেটার। সুনীল গাওস্করের নামেই নারিনের পিতা তাঁর নাম রাখেন ‘সুনীল’। নারিনের ট্যাক্সি চালক পিতা সাদিদ নারিন ছিলেন গাওস্করের অন্ধ ভক্ত। নারিন-নন্দিতার এক পুত্রও রয়েছে।

স্বামী তারকা ক্রিকেটার হলেও লো প্রোফাইল থাকেন নন্দিতা। নন্দিতা কুমার পেশায় একজন ‘নেইল আর্টিস্ট’। দেবী দূর্গার ভক্ত তিনি। সারমেয়-প্রেমী নন্দিতাকে প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ায় পোষ্যের সঙ্গে ছবি পোস্ট করতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *