সিলেটে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে যুবলীগ কর্মী খুন

Slider সিলেট

Screenshot_2018-02-25-17-33-29-1

সিলেট প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার কাদিপুরে ওরসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আফছার হোসেন (১৮) নামের এক যুবলীগ কর্মী খুন হয়েছে। সে ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর গ্রামের এনাম উদ্দিনের পুত্র।
জানা যায়, শনিবার দিবাগত মধ্যরাতে শরীফগঞ্জ ইউনিয়নের কাদিপুর গ্রামের ফেরাই শাহ মাজারের বার্ষিক ওরস চলাকালে রাতের আঁধারে অজ্ঞাত সন্ত্রাসীদের ছুরিকাঘাতে টগবগে তরুণ আফছার হোসেন রক্তাক্ত জখম হন। পরে মাজারের লোকজন তাকে উদ্ধার করে রাতে কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রে হস্তান্তর করেন বলে জানা গেছে।
খবর পেয়ে বাড়ির লোক পুলিশ তদন্ত কেন্দ্র থেকে আফছারকে নিয়ে চিকিৎসার জন্য সিলেটে রওয়ানা হলে পথিমধ্যে রাত সাড়ে ৩টায় তিনি মৃত্যুবরণ করেন। পরে গোলাপগঞ্জ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য আফছারের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আয়াছ আহমদ  জানান, আফছারের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রাতের যেকোন সময় উজান মেহেরপুর গ্রামে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে। পরে আফছারের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মধ্যবিত্ত পরিবারের সন্তান আফছার হোসেন ৮ ভাই ও দু’বোনের মধ্যে ৫ম ছিলেন। পেশায় তিনি রাজমিস্ত্রী এবং স্থানীয় যুবলীগ রাজনীতির সাথে জড়িত ছিলেন।
এ ঘটনায় কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুরাদ আহমদ বলেন, অজ্ঞাত দুর্বৃত্তরা আফছারকে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেটে পাঠায়। পথিমধ্যে তিনি মৃত্যুবরণ করেন। তিনি বলেন, কে বা কারা খুন করেছে তা এখনো জানা যায়নি। তবে তদন্তে সব বেরিয়ে আসবে বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *