নেতা শাকিব খানের প্রথম পোস্টার

Slider বিনোদন ও মিডিয়া

181449654মুক্তির আগেই নানা কারণে আলোচিত ছবি আমি নেতা হব। এই ছবির প্রথম পোস্টার অফিসিয়ালিভাবে প্রকাশ হয়েছে মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে। প্রথম পোস্টারে দেখা গেল নেতা শাকিব খানকে। আরো রয়েছে আবেদনময়ী বিদ্যা সিনহা মিম। প্রথম পোস্টারে শাকিব খানকে দেখা যাচ্ছে সাদা পাঞ্জাবী পরা। তিনি একেবারে রাজনৈতিক নেতার মতো আঙুল তুলে ভাষণ দিচ্ছেন।

আমি নেতা হবো ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। নির্মাতা বলেন, এর আগে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্টার দেখা গিয়েছিল যেটা মোবাইলে তুলে কেউ হয়ত ছেড়েছে। কিন্তু এই পোস্টারটি অফিসিয়াল। এরপর আরো পোস্টার আছে, যেগুলো ধীরে ধীরে প্রকাশ করা হবে।

ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্নধার ও প্রযোজক সেলিম খান বলেন, ১৬ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির আগে আরো পোস্টার ছাড়া হবে। সেগুলোতে শাকিব-মিম ছাড়াও অন্যান্য শিল্পীদের রাখা হয়েছে। আশা করছি অনেকদিন পর একটি ভালো ছবি দেখতে পাবেন দর্শকরা।

শাকিব-মিম ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমী, কাজী হায়াৎ প্রমুখ। কদিন আগে এই ছবির দুটি গান প্রকাশ হয়েছে। গান দুটি প্রকাশের পর ভূয়সী প্রশংসা জুড়িয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, এই ছবির মুক্তি উপলক্ষে কিছু বন্ধ সিনেমা হল আবার চালু হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *