উত্তরায় বাড়ির কেয়ারটেকারের ঝুলন্ত লাশ উদ্ধার

Slider ঢাকা

deadমো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর উত্তরায় রুবেল হোসেন (৩৫) নামে একটি বাড়ির কেয়ারটেকারের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। আজ দুপুরে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত রুবেল নেত্রকোনা জেলার পূর্বধলা থানার মৃত আব্দুল আজিজের ছেলে। বর্তমানে তিনি উত্তরার ওই বাসার কেয়ারটেকার হিসেবে চাকরি করতেন বলে জানা গেছে।

মঙ্গলবার সকালে উত্তরা-১১ নম্বর সেক্টরের ১৬ নম্বর রোড বাসার বাউন্ডারির গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লাশটি পুলিশ উদ্ধার করে।

উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলী হোসেন খান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

উত্তরা পশ্চিম থানার এসআই মোফাজ্জল হোসেন গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিবেদক কে  জানান, কয়েক মাস আগে রুবেল ও তার স্ত্রী মাজেদার বিবাহ বিচ্ছেদ হয় বলে জানা গেছে। তাদের দু’টি সন্তান। বিচ্ছেদের পর মাজেদা সন্তানদের নিয়ে চলে যান। আর এতে মানসিকভাবে ভেঙে পড়ে রুবেল।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, মানসিকভাবে ভেঙে পড়ায় বাড়ির বাউন্ডারির গ্রিলের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই বাড়ির কেয়ারটেকার রুবেল হোসেন। খবর পেয়ে উত্তরা পশ্চিম থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তার মৃত্যুর কারণ সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। এঘটনায় উত্তরা পশ্চিম থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *