বিমানবন্দরে সংবর্ধিত তায়ফুল আলম

Slider সিলেট
IMG-20180119-WA0003
grambanglanews24.com

হাফিজুল ইসলাম লস্কর :: সিলেটের বিয়ানীবাজার উপজেলার একসময়ের সাড়া জাগানো কৃতি ফুটবলার ও যুক্তরাজ্য কমিউনিটি নেতা তায়ফুল আলম দীর্ঘদিন পর যুক্তরাজ্য থেকে নিজ দেশে প্রত্যাবর্তন করেছেন। এসময় তাকে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে শুভেচ্ছা ও  ফুলের সংবর্ধনা প্রদান করেছে শাহজালাল উপশহর আবাহনী ক্রীড়া চক্র।

সংবর্ধনা উত্তর এক সংক্ষিপ্ত সভা শাহজালাল উপশহর আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ নেতা কাজী জুবায়ের আহমদের সঞ্চালনায় বিমান বন্দর এলাকায় অনুষ্টিত হয়।
উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ডের (শাহজালাল উপশহর) সাবেক কাউন্সিলর ও শাহজালাল উপশহর আবাহনী ক্রীড়া চক্রের প্রধান উপদেষ্টা এড. ছালেহ আহমদ সেলিম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্লাবের উপদেষ্টা ও যুবলীগ নেতা জাহির উদ্দিন, রেজওয়ান আহমদ, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সহ-সভাপতি রশিদুল ইসলাম রাশেদ, মস্তাকুল আলম, আশরাফুল আলম, যুবলীগ নেতা রবিউল আলম, মহানগর ছাত্রলীগ নেতা সুলতান শাহজাহান তুহিন।
এসময় আরো উপস্থিত ছিলেন, ২২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওছার আহমদ, শাহজালাল উপশহর আবাহনী ক্রীড়া চক্রের সদস্য নাবিল আহমদ, মামুনুর রশিদ মামুন, সামাদ আহমদ, রায়হান আহমদ, সাকরান আহমদ, জুলহাশ তালুকদার, নাইম আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *