রাজধানীতে মাদকসহ আটক ৪

Slider ঢাকা
2162
grambanglanews24.com

মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :

রাজধানীর উত্তরায়  ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে উত্তরা ৭নং সেক্টর সোনার গাঁও জনপদ রোড থেকে  তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মুন্সিগঞ্জ জেলার  শীল মন্দির গ্রামের হাজী ফযল মোল্লার ছেলে আজিম মোল্লা (৫০)। বগুড়া জেলার শেরপুর থানার মধ্য বাগ গ্রামের বিল্লাল হোসেন শেখের ছেলে মোঃ আনোয়ার হোসেন (২৭), জামালপুর জেলার সরিষাবাড়ি থানার পঞ্চাশী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মনির হোসেন (২৮), রাজধানীর তুরাগ থানার নলভোগ গ্রামের জমির আলী ছেলে শরিফুল ইসলাম (২২)।
উত্তরা পশ্চিম থানার এসআই মোঃ মিজানুর রহমান গ্রাম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকম এর প্রতিনিধি কে জানান,  সোনারগাঁও জনপথ রোডে মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে এমন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে  ঘটনাস্থল থেকে ৩০৫ পিছ ইয়াবা সহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তিনি আরো জানান আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ উত্তরাসহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা করে আসছিল।
উত্তরা পশ্চিম থানার ইন্সপেক্টর তদন্ত আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *