গাজীপুরে হাজী সেকান্দর আলী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

Slider ঢাকা
IMG_20180111_172317
grambanglanews24.com

মো:আলী আজগর খান  পিরু;গাজীপুর অফিসঃ
গাজীপুর মহানগরের   ৩৭নং ওয়ার্ডে হাজী সেকান্দর আলী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

গত বৃহস্পতিবার উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গাছা ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান  এবং গাজীপুর মহানগর আওয়ামীলীগের সদস্য  আলহাজ্ব মো:সিরাজুল ইসলাম এম.এ।এছাড়াও হাজী সেকান্দর আলী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মো:শফিকুল ইসলাম শফিক(এম.এস.এস)।

এসময় সংগঠনের পক্ষ থেকে ১৬৮জনকে বয়স্ক ভাতা প্রদান করা হয়েছে।

৩৭নং ওয়ার্ডের চান্দরা রহমানিয়া সিনিয়ার ফাজিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে হাজী সেকান্দর আলী ফাউন্ডেশনের শুভ উদ্বোধন ও বয়স্ক ভাতা প্রদান  অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিষ্ট্রার আবুল কাশেমের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ শহীদ উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন সরকার, আলহাজ্ব মোহাম্মদ আলী, আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ মোল্লা, আলহাজ্ব শহিদুজ্জামান সুমন, ইত্তেখাইরুল আলম মনির, মোঃহাজ্বী আক্কাছ আলী, জাহাঙ্গীর হোসেন, আব্দুর রহিম মন্ডল, শামসুল আলম মন্ডল,হাজ্বী ইদ্রিস মাষ্টার,জহিরুল ইসলাম প্রমুখ।

প্রসঙ্গত, হাজী সেকান্দর আলী ফাউন্ডেশন প্রথম বারের মতো সামাজিক সংগঠন হিসেবে ব্যক্তিগত উদ্যোগে বয়স্ক ভাতা প্রদান করেছেন। এবং প্রথম বারই ১৬৮জন বয়স্কদের মাঝে প্রতি মাসে ২০০টাকা করে ১ থেকে ১১ তারিখের মধ্যে পৌছে দেয়া হবে বলে সংগঠনের প্রতিষ্ঠাতা এবং আসন্ন সিটি নির্বাচনে ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলরপ্রার্থী সফিকুল ইসলাম শফিক জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *