জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায় : এরশাদ

Slider রাজনীতি

ershad-201708070839

 

 

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি সবচেয়ে জনপ্রিয় দল। জনগণ পরিবর্তন চায়, জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

গুম-খুনের আতঙ্কে অস্থির রাজনীতি। জনগণ হতাশ, আমরাও হতাশ ছিলাম। কিন্তু বিজয়ের মাসে জাতীয় পার্টির বিশাল জয় আমাদেরকে নতুন সুযোগ সৃষ্টি করে দিয়েছে।

আজ সোমবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, কেউ আমাদের সঙ্গে সুবিচার করেনি। আওয়ামী লীগ-বিএনপি কেউ আমাদের প্রতি সদয় ছিল না। এতো অত্যাচারের পর আমরা বেঁচে আছি কেন? জাতীয় পার্টি ফেক্টর কেন? কারণ আমরা মানুষের সঙ্গে অন্যায় করিনি। আমাদের হাতে রক্তের দাগ নেই। আমরা ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করতে চাই।

তিনি বলেন, সুযোগ কাজে লাগানোর জন্য লড়াই করতে হবে। বিজয় ছিনিয়ে আনতে হবে। আমার উপর নির্যাতন করেছিলেন। বিনা চার্জে জেলে দেয়া হয়েছিল। এখন তাদের বিচার হচ্ছে, দুর্নীতির বিচার হচ্ছে। আল্লাহ আছেন, তিনি কোনো অন্যায় মেনে নেন না। তার প্রমাণ আমরা পাব আগামী নির্বাচনে।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন, প্রস্তুত হও, আগামী নির্বাচনে জাতীয় পার্টি লড়াই করে বিজয় ছিনিয়ে আনবে। ক্ষমতায় যাবে।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, অনেকের মনেই প্রশ্ন আমার পরে কে? আমার পরে কে হবে সেটা আমি ঘোষণা করে যাব। যদি বিশেষ কারণে না পারি সেটা প্রেসিডিয়ামে সিদ্ধান্ত হবে। দোয়া করবেন যেন আগামী নির্বাচন পর্যন্ত বেঁচে থাকি। জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখে যেতে পারি।

অনুষ্ঠিত আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন দলটির কো-চেয়ারম্যান গোলাম মুহম্মদ কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার ও প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *