দহগ্রামে ফ্রি সবজি বাজার উদ্বোধন করলেন মাহমুদুল হাসান সোহাগ

Slider বাংলার মুখোমুখি


কামরান হাবিব, রংপুর প্রতিনিধি : টিম ইমার্জেন্সির উদ্যোগে লালমনিরহাট পাটগ্রাম উপজেলাধীন দহগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি সবজি বাজারের উদ্বোধন করেন হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সমাজ সেবক মাহমুদুল হাসান সোহাগ।তার নির্দেশনায় টিম ইমার্জেন্সি সামাজিক দুরত্ব বজায় রেখে করোনায় কর্মহীন ও হতদরিদ্র অসহায় মানুষের মাঝে বিভিন্ন ধরনের সবজি সহ জরুরি নিত্যপণ্য খাদ্য সামগ্রী বিতরণ করেন।সবজি বিতরনকালে
মাহমুদুল হাসান সোহাগ বলেন, করোনা সংক্রমণ রোধে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ ঘর থেকে বের হতে পারছেনা। কাজে যেতে না পারায় তারা কর্মহীন হয়ে আর্থিক সংকটে ভুগছেন। অনেক দুস্থ পরিবার খাদ্য সংকটে রয়েছেন । এ অবস্থায় আমি আমার টিম ইমারজেন্সি বিবেকের তারণায় নিজ উদ্যোগে দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি ও আমার টিমের এ ধরণের খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

তিনি করোনা মোকাবিলায় সবাইকে ধৈর্য এবং নিয়ম অনুযায়ী চলাফেরা করার পরামর্শ দেন।তার এমন কার্যক্রমকে স্বাগত জানিয়েছেন এলাকাবাসী।এসময় দহগ্রাম ইউপি চেয়ারম্যান মো: কামাল হোসেন প্রধান, দহগ্রাম আওয়ামীলীগের সভাপতি মো: সাফিউল আলম বাবলু, দহগ্রাম ইউপির সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: হাবিবুর রহমান সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *