রোহিঙ্গাদের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী নিয়ে “ইউনাইটেড ফোরাম,,টেকনাফের পথে

Slider সারাদেশ
IMG-20170926-WA0015
.
সিলেট প্রতিনিধি :: আজ ২৬সেপ্টেম্বর সকাল ১০ঘটিকার সময় “ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র উদ্যোগে রোহিঙ্গাদের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী নিয়ে উখিয়া এবং টেকনাফ যাত্রা করেছে সংগঠনের একটি প্রতিনিধি দল।
এই প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন “ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেটের যুগ্ম সচিব মাওলানা জাকারিয়া আল হাসান এবং মাওলানা আব্দুল হান্নান।
“ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র প্রতিনিধি দলের রোহিঙ্গাদের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী নিয়ে উখিয়া এবং টেকনাফ যাত্রা উপলক্ষে সকাল ৮ঘটিকার সময় ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র অস্থায়ী অফিসে এক দো’আ মাহফিলের আয়োজন করা হয়।
বিশ্বশান্তি ও মুসলিম উম্মাহের কল্যান এবং রোহিঙ্গাদের সাহায্যার্থে ত্রাণ সামগ্রী নিয়ে উখিয়া এবং টেকনাফ যাত্রাকারী কাফেলা যাতে নিরাপদে গন্তব্যস্থলে পৌছতে পারে, তার জন্য বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন “ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র উপদেষ্টা  মাও.হান্নান আহমদ।
বিশেষ মোনাজাত ও যাত্রাকারী কাফেলার বিদায়ের সময় উপস্থিত ছিলেন “ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র যুগ্ন আহবায়ক হাফিজ আবুল হোসেন সুফি, মাও.মঞ্জুরে মাওলা, বিশেষ সমন্বয়কারী মাও. মাশহুদ আহমদ, যুগ্ন সচিব মাও.জাকারিয়া আল হাসান, মাও রেজওয়ান আহমদ, হাফিজ মাও.হাফিজুল ইসলাম লস্কর।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন, “ইউনাইটেড ফোরাম,, শাহজালাল উপশহর, সিলেট’র সদস্য, মিলাদ, লুৎফুর, ইকবাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *