গাজীপুরে সেচ্ছাসেবক নিয়োগের অনুমতি পেলেন জাহাঙ্গীর আলম

Slider গ্রাম বাংলা সামাজিক যোগাযোগ সঙ্গী

17155742_1911810492439346_5235855124385004335_n

 

 

 

 

 

 

 

স্টাফ করেসপন্ডেন্ট গাজীপুর অফিস:  গাজীপুরে মহাসড়কে যানজট নিরসন কল্পে যনজট ও জনজট  ব্যবস্থাকে সুশৃঙ্খল ও পরিবেশবান্ধব করে  ট্রাফিক ব্যবস্থাকে আরো গতিশীল করতে, ট্রাফিক পুলিশকে  সহযোগিতার জন্য সেচ্ছাসেবক নিয়োগের অনুমতি পেয়েছেন গাজীপুর মহানগর আওয়ালীলীগের সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীর আলম শিক্ষা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ এডভোকেট জাহাঙ্গীর আলম।

গতকাল রাতে তিনি গ্রামবাংলানিউজকে জানান, গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ের স্বারক নং ৯৫১ তাং ২৬/১১/২০১৭ ইং পত্রে তাকে ওই অনুমতি দেয়া হয়।

জাহাঙ্গীর আলম বলেন, মহাসড়কে চাঁদাবাজী বন্ধ এবং যানবাহন ও পথচারীর যাতায়াত আইনীভাবে নিশ্চিত করতে তিনি এই উদ্যোগ নিয়েছেন। তাকে সহযোগিতা করার জন্য তিনি গাজীপুর মহনগরের সর্বস্তরের জনগন, জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এই উদ্যোগকে সফল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

জাহাঙ্গীর আলম আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনারবাংলা গড়তে জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে গাজীপুর মহানগর সহ জেলাবাসীকে একটি সুন্দর গাজীপুর গড়ার জন্য এগিয়ে আসার আহবান জানান।

গাজীপুর সিটিকরপোরেশনের আসন্ন নির্বাচনে জনগন ভোট দিলে তিনি মেয়র হয়ে একটি আধুনিক গাজীপুর গড়ার প্রত্যয় ব্যক্ত করে জাহাঙ্গীর আলম বলেন, আমার প্রতিটি উদ্যোগ নগরবাসীর সার্বিক উন্নয়নে। তিনি গাজীপুর মহানগরের উন্নয়নের জন্য যা যা করা দরকার সব কিছুই করবেন বলে আশা প্রকাশ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *