পরকীয়ার বলি ঠাকুরগাঁওয়ের অন্তর, আটক ৩

Slider রংপুর

antor murder

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে অন্তর (১৮) হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (১১ নভেম্বর) ভোর রাতে হত্যাকান্ডের সাথে জড়িতদের আটক করা হয়। বিশেষ টেকনোলজি ব্যবহার করে জড়িতদের আটক করা হয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃতরা হলেন: জেলা ভূমি অফিসে কর্মরত রফিক, অন্তরের খালা লুৎফা ও অন্তরের বন্ধু শাহীন।

অনুসন্ধানে জানা গেছে, হত্যাকান্ডের শিকার অন্তরের (১৮) খালা লুৎফার সাথে ঠাকুরগাঁও ভূমি অফিসের কর্মচারি গোয়ালপাড়ার বাসিন্দা রফিকের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। অন্তর এক সময় পরকিয়ার বিষয়টি টের পেলে লুৎফা ও রফিকের অবৈধ সম্পর্কের বিষয়টি মোবাইল ফোনে ভিডিও ধারণ করে। সেই ভিডিও দিয়ে অন্তর ভূমি অফিসের কর্মচারি রফিকের কাছে ৫০ হাজার টাকা দাবি করে ভিডিও ও মেমোরি কার্ড দিয়ে দেওয়ার শর্তে। টাকার জন্য অন্তর রফিককে প্রায় চাপ সৃষ্টি করে।

রফিক বৃহস্পতিবার ৫০ হাজার টাকা দেনা করে অন্তরকে দেওয়ার জন্য রাজি হয়। টাকা প্রদানের আগেই রফিক অন্তরকে হত্যার পরিকল্পনা গ্রহন করে অন্তুরের এক বন্ধু শাহীন সাথে। রফিক অন্তরকে টাকা প্রদানের জন্য মুঠো ফোনে কল দেয় রাতেই। পড়ে শাহীন অন্তরকে ডেকে মুন্সিপাড়ার একটি লিচু বাগানে নিয়ে যায়। অন্তর রফিকের কথা মত লিচু বাগানে দেখা করলে প্রথমে ধারনকৃত ভিডিও ও মেমোরি কার্ড নিয়ে ৫০ হাজার প্রদান করেন।

উক্ত টাকা পেয়ে অন্তর চলে যেতে চাইলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী রফিক ও শাহীন তাকে পথরোধ করে গলায় ধারালো ছুরি দিয়ে আঘাত করে। এ সময় মাটিতে লুটিয়ে পড়ে অন্তর। মৃত্যুর নিশ্চিত হলে হত্যাকারী রফিক ও শাহীন উক্ত ৫০ হাজার টাকা নিয়ে সটকে পড়ে। হত্যার কান্ডের বিষষে এখন তথ্য অনুসন্ধানে বেড়িয়ে এসেছে। প্রাথমিক ভাবে রফিক পরকিয়া ও ৫০ হাজার টাকার কথা স্বীকার করেছে বলে পুলিশকে জানিয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় পুলিশ লিচু বাগান থেকে যুবক অন্তরের লাশ উদ্ধার করে। এ সময় পুলিশ ফারহাত আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

তাৎক্ষনিক হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের জন্য পুলিশের বিশেষ টিম কাজ শুরু করেন। অবশেষে পুলিশের বিশেষ টেকনোলজি ব্যবহার করে হত্যাকান্ডের মূল রহস্য ও অভিযুক্ত ৩ জনকে রাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ সুপার ফারহাত আহমেদ হত্যাকান্ডের জড়িতদের আটকের স্বীকার করে বলেন, হত্যার মূল রহস্য পুলিশ তাৎক্ষণিক (লাশ উদ্ধারের ১২ ঘন্টার মধ্যে) উদঘাটন করতে পেরে দক্ষতা পরিচয় দিয়েছেন। পুলিশ অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছেন বলে তিনি উল্লেখ্য করেন।

উল্লেখ্য, হত্যাকেন্ডর স্বীকার অন্তর ইসলাম (১৮) ঠাকুরগাঁও আকচা ইউনিয়নের মুন্সিপাড়া এলাকার নূর ইসলামের ছেলে। অন্তর দীর্ঘদিন ধরে পিকাপ ভ্যানের চালক হিসেবে কাজ করতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *