‘কামাল হাসানকে প্রকাশ্যে দেখলেই গুলি করা উচিত’

Slider ফুলজান বিবির বাংলা

133459181304komol_hasan_kalerkanytho_pic

 

 

 

 

ভারতের অভিনেতা কামাল হাসানকে অখিল ভারতীয় হিন্দু মহাসভা যাচ্ছেতাই বলে গেছে। কামাল হাসান এবং তাঁর মতো মানুষদের গুলি করা কিংবা ফাঁসি দেওয়া উচিত বলে এই সংগঠন দাবি জানাল।

কামাল হাসানের বিরুদ্ধে গতকাল বারাণসীতে মামলাও দায়ের করা হয়েছে। আজ ওই মামলার শুনানি হওয়ার কথা।হিন্দু সংগঠনগুলির মধ্যে জঙ্গি মানসিকতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তামিল এই অভিনেতা। তার পরিপ্রেক্ষিতেই তাঁকে তোপ দাগে অখিল ভারতীয় হিন্দু মহাসভা। মহাসভার জাতীয় সহ সভাপতি পণ্ডিত অশোক শর্মা বলেন, কামাল হাসান ও তাঁর মতো মানুষদের দেখতে পেলেই ফাঁসি দিয়ে নয়তো গুলি করে হত্যা করা দরকার। হিন্দু মতাদর্শকে যারা অপমান করবে তাদের এদেশে থাকার কোনও অধিকার নেই। এই ধরনের মন্তব্যের পরিবর্তে তাদের মৃত্যুদণ্ড দেওয়া উচিত।

ওই সংগঠনের আরও এক নেতা বলেন, কামাল হাসান অভিনীত সব ছবি বয়কট করা উচিত। গোটা দেশবাসীর এই একই পথে হাঁটা উচিত।

বৃহস্পতিবার তামিলনাড়ু থেকে প্রকাশিত একটি ম্যাগাজিনে কামাল হাসানের একটি কলাম বের হয়। সেখানেই তিনি বলেন, হিন্দু সংগঠনগুলি এখন তাঁদের মতাদর্শ মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য আলোচনায় নেই। বরং  সন্ত্রাসমূলক কার্যকলাপের আশ্রয় নিচ্ছে তারা। জোর করে তাদের ভাবাবেগ মানুষের মধ্যে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে।

এরপরই গতকাল ভারতের বারাণসীতে তাঁর বিরুদ্ধে এক আইনজীবী মামলা দায়ের করেন। ধর্মীয় ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনা হয়েছে তাঁর বিরুদ্ধে। আজ সেই মামলার শুনানি হওয়ার কথা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *