কুমিল্লায় খালেদা জিয়ার জনসভা শুরু : কর্মী সমর্থকে ভরাট টাউন হল মাঠ

টপ নিউজ

image_156733.img_0389ছয় বছর পর আজ শনিবার কুমিল্লায় আসছেন ২০ দলীয় জোট নেত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। সরকার বিরোধী আন্দোলন চাঙ্গা করার অংশ হিসেবে দেশব্যাপী সফরের অংশ হিসেবে আজ তিনি কুমিল্লায় আসছেন। আজকের জনসভায় সকাল সাড়ে ১০টার মধ্যে কুমিল্লা টাউন হল মাঠ ভরাট হয়ে গেছে। কর্মী সমর্থকরা মিছিল নিয়ে মাঠে আসছেন। বিভিন্ন উপজেলা থেকেও দলে দলে কর্মীরা আসছেন। টাউন হলে জনসভার মঞ্চ থেকে উপস্থাপকরা কর্মী সমর্থকদের সুশংখলভাবে জনসভায় অবস্থান করার আহবান জানাচ্ছেন। বিএনপির কর্মী সমর্থকরা পুরো মাঠে থাকলেও জামায়াতের কর্মীরা মাঠের পূর্ব দক্ষিণ দিকে অবস্থান নিয়েছেন। মাঠে অনেক নেতা বড় আকারের বেলুন উড়িয়ে তাদের ছবি ও নাম টানিয়ে দিয়েছেন। মাঠের অনেক স্থানে যুদ্ধাপরাধের অভিযোগে সাজা প্রাপ্ত ও অভিযুক্তদের মুক্তির দাবিতে বড় বড় ব্যানার টানানো হয়েছে। জাসাসের শিল্পীরা মাঝে মাঝে সঙ্গীত পরিবেশন করছেন। সকাল সাড়ে ৯টায় টাউন হল মঞ্চে আছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু। সকাল ১০টায় মঞ্চে আসেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান রাবেয়া চৌধুরী।
জামায়াতের কর্মী সমর্থকরা বড় মিছিল নিয়ে সকাল ১০ টা ১৭ মিনিটে টাউন হলে প্রবেশ করে জনসভা মঞ্চের একেবারে সামনে চলে আসে। তাদের হাতে যুদ্ধাপরাধের অভিযুগে অভিযুক্ত ও সাজাপ্রাপ্ত দেলোয়ার হোসাইন সাঈদী, মতিউর রহমান নিজামীর মুক্তির দাবি সম্বলিত ফেস্টুন রয়েছে।
নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ও গুম-খুন-হত্যা, দুর্নীতিসহ সরকারের অপশাসনের প্রতিবাদে ২০ দলীয় জোট আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধান অতিথির ভাষণ দেবেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *