ঠাকুরগাঁওয়ে সন্তানের মুখে বিষ দিয়ে মায়ের আত্মহত্যা

Slider টপ নিউজ

PicsArt_09-17-08.44.08

এস. এম. মনিরুজ্জামান মিলন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলায় সন্তানের মুখে বিষ দিয়ে আত্মহত্যা করেছেন এক মা।

কহিনুর আক্তার কনিকা (২২) নামে এক মা তার তিন বছরের সন্তান (মাহি) মুখে বিষ দেওয়ার পরে নিজ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

রবিবার (৮ অক্টোবর) দুপুর ১ টায় ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়ননের সহদোর গ্রামে মানিক হোসেনের (২৭) স্ত্রী কহিনুর আক্তার কণিকার (২২) লাশ উদ্ধার করে রানীশংকৈল থানা পুলিশ। আত্মহত্যার পূর্বে কণিকা তার তিন বছর বয়সী শিশু মাহিকে বিষ খাওয়ায়।

কণিকার বাবা কবির আলী মানিকের নামে অভিযোগ করে বলেন, পারিবারিক কলহের জের ধরেই আমার মেয়ে সন্তানকে বিষ খাইয়ে নিজে আত্মহত্যা করেছে। আজ সকালেই কণিকা তার মায়ের সঙ্গে মোবাইল ফোনে কথা বলে। সে তার মা’কে বলে, রাতে তার স্বামী তাকে মারধর করেছে এবং তার কানে প্রচণ্ড ব্যাথা অনুভব করছে। কথা বলতে সমস্যা হচ্ছে বলে ফোনটি রেখে দেয় কণিকা।

আজ রবিবার (৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় এলাকাবাসী কণিকার শয়নকক্ষে তার মরদেহ দড়িতে ঝুলতে দেখে রানীশংকৈল থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশের এসআই তাজরুল ও এসআই তালেব ঘটনাস্থল থেকে কহিনুর (২২) এর ঝুলন্ত লাশ উদ্ধার করে। শিশুটি জীবিত থাকায় উন্নত চিকিৎসার জন্য শিশুটিকে রংপুর মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ঠাকুরগাঁও রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনা সতত্যা স্বীকার করে বলেন, ঘটনাটির আসল বিষয় জানার চেষ্টা করছি তদন্ত সাপেক্ষে এই ঘটনার ব্যবস্থা গ্রহণ করা হবে।

এস. এম. মনিরুজ্জামান মিলন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *