ঘরের ভেতর গর্ত থেকে পাওনাদারের লাশ উদ্ধার

Slider গ্রাম বাংলা

Sirajganjসিরাজগঞ্জ সদর উপজেলার সায়দাবাদে সুদের পাওনা টাকা চাইতে গিয়ে নিখোঁজ হওয়ার তিনদিন পর ইবনে বতুতা মুনমুন (৩৮) নামে এক ইলেক্ট্রিক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ওই বাড়ীর মালিক পলাশ সূত্রধরকে (২২) কে আটক করা হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের নতুন সারটিয়া কামারপাড়া গ্রামের বাঞ্ছাসূত্রধরের বাড়ী থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। মুনমুন বড়সারটিয়া গ্রামের বজলার রহমান মাস্টারের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেলাল উদ্দিন জানান, ব্যবসায়ী মুনমুন সরকারের কাছ থেকে নতুন সারটিয়াকামারপাড়া গ্রামের বাঞ্ছা সুত্রধরের ছেলে পলাশ সুদে ২ লাখ টাকা ধার নেয়। রবিবার বিকেলে সুদসহ পাওনা টাকা চাইতে পলাশের বাড়ীতে যান মুনমুন। এরপর থেকে মুনমুন নিখোঁজ ছিল। মঙ্গলবার সকালে মুনমুনের স্বজনরা পলাশ সূত্রধরের বাড়ীতে গেলে তালাবদ্ধ ঘরের দরজার সামনে মুনমুনের শার্ট ও জুতো দেখতে পেয়ে পুলিশে সংবাদ দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে পলাশের ঘরের মেঝে খুঁড়ে মুনমুনের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গলা থেকে মাথা বিচ্ছিন্ন করে হত্যার পর গর্ত করে পুতে রাখা হয়েছে। লাশ উদ্ধারের পরপরই বাড়ীর মালিক পলাশ সূত্রধরকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *