গাজীপুরে চাঁদা না দেয়ায় ট্রাক ড্রাইভারকে মার ধোর

Slider ঢাকা সামাজিক যোগাযোগ সঙ্গী

IMG_0917

 

 

 

 

 

 

ষ্টাফ রিপোর্টার: গাজীপুর সিটি কর্পোরেশনের মীরের বাজার এলাকায় চাঁদার টাকা কম দেয়ায় ইসমাইল নামে এক কভারভ্যান চালকের উপর সন্ত্রসী হামলা চালায় চাঁদা বাজরা। আজ বৃহপতিবার বিকাল চারটার দিকে মীরের বাজার মোড়ে এই ঘটনা ঘটে। আহত ইসমাইলকে টঙ্গীর ক্যাথারসিস হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
প্রত্তোক্ষ দর্শীরা জানায়, আজ বিকাল চার টার দিকে ঢাকা মেট্রো-ট,১১-৪৫৫৩ নাম্বারের কভারভ্যান চালকের কাছে পঞ্চাশ টাকা চাঁদা দাবিকরে রবিন নামের এক লোক,চালক তাকে ৩০ টাকা দেয়ায় দৌরে গাড়িতে উঠে রবিনসহ কয়েক যুবক চালকে কিল ঘুষি মারতে থাকে,মার ফিরাতে গেলে রবিন চালককে কলম দিয়ে আঘাত করে রক্তাক্ত যখম করে। আহত অবস্থায় ট্রাকের হেলপার ও স্থানীয়রা টঙ্গীর ক্যাথারসিস হাসপাতালে চিকিৎসা দেয় ড্রাইভার ইসমাইলকে। এই বিষয়ে জানতে চাইলে আমজাদ মোল্লা নামের এক ব্যাক্তি সাংবাদিকদের তথ্য না দিয়ে তাঁদের সাথে অশালীন আচরন করেন।
নির্ভর যোগ্য একটি সুত্র জানায়, আমজাদ মোল্লা নামের এই ব্যাক্তি দলীয় প্রভাব খাটিয়ে দীর্ঘদিন যাবৎ ব্যাটারি চালিত অ-বৈধ অটো রিক্সা সহ সকল যান বাহন থেকে নিয়মিত চাঁদা আদায় করিয়ে আসছেন তার নিয়োগ প্রাপ্ত ক্যাডার বাহীনির লোক জন দিয়ে। প্রভাবশালী এই নেতা পুবাইল ইউনিয়ন আওয়ামী যুবললীগের সাবেক সভাপতি ছিলেন বলেও জানায় সুত্রটি।
মারপিটের বিষয়ে জানতে চাইলে মীরের বাজার ফাঁড়ির আই.সি উপ-পরিদর্শক (এস.আই) রফিকুল ইসলাম প্রতিবেদককে বলেন, মারপিটের ঘটনা সুনে আমি ফোর্স পাঠিয়ে ছিলাম, ততক্ষনে বিষয়টি স্থানীয়রা মিমাংসা করে তাদেরকে পাঠিয়ে দিয়েছিল,কোন পক্ষের মৌখিক বা লিখিত অভিযোগ না থাকায় আমরা কোন ব্যাবস্থা নেইনি। চাঁদাবাজির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,আমি শুনেছি এটা সিটি কর্পোরেশন থেকে ইজারা দেয়া হয়েছে,আপনি সিটি কর্পোরেশনের কর্মকর্তাদের সাথে যোগাযোগ করলে বিস্তারিত জানতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *