আমি এটাকে প্রথম সিনেমা হিসেবে মানতে নারাজ : তানজিন তিশা

Slider বিনোদন ও মিডিয়া সামাজিক যোগাযোগ সঙ্গী

14064410394591_1052052678188246_4152571352581935625_n

 

 

 

 

আজ শুক্রবার বড়পর্দায় মুক্তি পেয়েছে তানজিন তিশা অভিনীত প্রথম ছবি ‘তুমি রবে নীরবে। ‘ কিন্তু এটাকে ‘ফিল্ম’ মানতে নারাজ তিশা এটাকে আমি আমার ফিল্ম মানছি না, ফিল্মে অভিষেক ঘটলে সেটা অনেক ভালোভাবেই ঘটতে পারতো। ‘

রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে নির্মিত ‘তুমি রবে নীরবে’ পরিচালনা করেছেন মাহবুবা ইসলাম। এটি প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

চলচ্চিত্রে অভিষেক হচ্ছে হচ্ছে করেও যেন হচ্ছিল না। এরই মাঝে জানা গেল তিশা অভিনীত ছবিটি  মুক্তি পেয়েছে। ছবিটির বিষয়ে তিশা শুভকামনা জানিয়ে বলেন, আসলে আমার অনেক কষ্ট হচ্ছে। আমার ছবি মুক্তি পাচ্ছে আমার সংশ্লিষ্টতা নেই। আমাকে জানালে আমিও ছবির প্রমোশনে থাকতে পারতাম। যেখানে আমাকে কিছুই জানানো হয় নি, আমি কীভাবে এটাকে আমার ফিল্ম ভাববো?

মিউজিক ভিডিও ও ছোট পর্দায় অভিনয়ের মাধ্যমে বেশ জনপ্রিয় হয়ে ওঠা তানজিন তিশা বলেন, দুই বছর আগে আমি এই ছবিটির শুটিং করেছি।   ছবিটি টেলিফিল্ম নাকি ফিল্ম সে বিষয়ে আমি কিছু বলবো না। তবে আমাকে ডাবিং এর জন্য বলা হলে আমি করে দিতাম। ছবিতে আমার কণ্ঠও নেই। ডাবিংয়ে আমাকে বলা হয়নি। এটা কষ্টকর। এই ছবিটি আমি এখন পর্যন্ত দেখিনি কবে দেখবো জানি না, আদৌ দেখবো কি না তাও ঠিক নেই।

কিছুটা ক্ষোভ অভিমান রয়েছে। তারপরেও নিজের কাজ বলে কথা। আর তাই দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন এই মডেল-অভিনেত্রী। তিশা বলেন, আমি দুই বছর আগে ‘তুমি রবে নীরবে’তে অভিনয় করেছি। তখন আমি একদম নতুন। জানি না কেমন অভিনয় করেছি।   আমি চেষ্টা করেছি আমার মতো করে। ইমপ্রেস টেলিফিল্ম থেকে আমাকে জানানো হয়ে আমি নাকি ভালো অভিনয় করেছি। তারা প্রশংসা করেছে। এটা অবশ্য আমার জন্য ইতিবাচক। রবীন্দ্রনাথের গল্প নিয়ে নির্মিত এটা, তাই দর্শকেরা হলে গিয়ে ছবিটি দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *