জামায়াত নেতার ছেলেকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বাংলার আদালত

image_151265.nilphamari mapনীলফামারীর জলঢাকায় ফেরদৌস আলম নামের এক জামায়াত নেতার ছেলেকে সাত হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার রাতে পৌরসভার হোসেন মার্কেটে ফেরদৌস আলমের হোমিওপ্যাথ ওষুধের দোকানে অ্যালকোহল রাখার অপরাধে এ জরিমানা করেন নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান হাবিব। ফেরদৌস আলম উপজেলা জামায়াতের আমীর আব্দুল গনির ছেলে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আবু রায়হানের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলা জামায়াত আমির আব্দুল গনির ছেলে ফেরদৌস আলমের ব্যবসায়ীক প্রতিষ্ঠান আলম হোমিও হল  থেকে ৬৪ বোতল অ্যালকোহল উদ্ধার করে পুলিশ। রাত প্রায় সাড়ে ১০টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ওই ব্যবসা প্রতিষ্ঠানে পৌঁছে সেখানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সাত হাজার টাকা জরিমানা করেন। পরে আটক অ্যালকোহলের বোতলগুলো ভেঙ্গে ফেলা হয়। তবে এ রায়কে ন্যায়ভ্রষ্ট দাবি করে জলঢাকা উপজেলা জামায়াতের আমির আব্দুল গনি বলেন, আমার ছেলে নির্দোষ।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান হাবিব বলেন, অ্যালকোহল রাখার অপরাধে প্রতিষ্ঠান মালিককে সাত হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *