বিএনপির মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না : ইনু

রাজনীতি

image_151264.enuযারা নির্বাচন এবং সাংবিধানিক প্রক্রিয়া বানচাল করে সশস্ত্র আক্রমণ পরিচালনা করে তাদের মুখে নির্বাচন ও গণতন্ত্রের কথা শোভা পায় না বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
শনিবার সকাল ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারায় উপজেলা পরিষদ মিলনায়তনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
যুদ্ধাপারাধীদের ফাঁসির রায় কার্যকর না করার জন্য আমেরিকাসহ বিদেশিদের অনুরোধ প্রসঙ্গে ইনু বলেন, বিদেশিরা যুদ্ধাপারাধীদের বাঁচানোর জন্য অনুরোধ করতে থাকবে আর আমরা বিচার করতে থাকব এবং ফাঁসির রায় কার্যকর করতে থাকবো।
গত ৫ জানুয়ারি নির্বাচন প্রশাসনের সাজানো নির্বাচন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্য জবাবে ইনু বলেন, যারা নির্বাচন এবং সাংবিধানিক প্রক্রিয়া বানচাল করে সশস্ত্র আক্রমণ পরিচালনা করে তাদের মুখে নির্বাচন এবং গণতন্ত্রের কথা শোভা পায় না।
বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ঢাল-তলোয়ার নিয়ে আন্দোলনে জনগণকে প্রস্তত থাকা প্রসঙ্গে ইনু বলেন, খালেদা জিয়া নির্বাচন না করে রাজনীতির বাইরে চলে গেছেন, তাই উত্তেজিত খালেদা জিয়ার ঢাল-তলোয়ার নিয়ে বাংলাদেশের জনগণের বিরুদ্ধে মাঠে নামবেন না।
ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট তৌহিদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা শান্তি মনি চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন প্রমুখ।
পরে তথমন্ত্রী হাসানুল হক ইনু ভেড়ামারায় কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *