শীতলক্ষা নদীর তীর থেকে পরিত্যক্ত অবস্থায় দামী পাজেরো গাড়ি উদ্ধার

Slider গ্রাম বাংলা

16144735_359095764471707_1650420817_n

 

 

 

 

 

শীতলক্ষা নদীর  কাপাসিয়া থানার নারায়নপুর এলাকায় নদীর পাড় থেকে পরিত্যক্ত অবস্থায় একটি দামী  পাজেরো গাড়ি উদ্ধার হয়েছে। জেলেদের খবরের ভিত্তিতে পুলিশ আজ এই গাড়িটি জব্দ করে।

জানা যায়, গাজীপুরের কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদী হইতে একটি বিলাসবহুল প্রাডু(চজঅউঙ)(ঢাকা মেট্রো ঘ ১১-২০২৯) গাড়ী উদ্ধার করেছে থানা পুলিশ।

১৯ জানুয়ারি বিকালে গাড়ীটি উদ্ধার করা হয়। জানা যায়,কাপাসিয়া উপজেলার দস্যুনারায়নপুর বাজার সংলগ্ন শীতলক্ষ্যা নদীর দক্ষীন তীরে বাজারের এক ব্যবসায়ী  শ্রীপুর উপজেলার নারায়নপুর গ্রামের মোঃ বাদল সরকারের মাছের খেওয়া(বের) এর ভিতরে পানির নীচে একটি গাড়ি দেখতে পেয়ে বাজারের লোকজনকে জানানোর পর কাপাসিয়া থানা পুলিশ খবর পায়। পরে ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিকের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে এলাকার লোকজনের সহযোগিতায় পানির নীচ থেকে গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মাছের খেওয়া(বের)এর মালিক মোঃ বাদল সরকার বলেন,আমি এই খেওয়ায় ছাটি(গাছের ডাল) দিয়েছি প্রায় ছয় মাস আগে। তখন এখানে এমন কোন কিছু চোখে পড়েনি।আজ একজনের মোবাইল ফোনের মাধ্যমে জানতে পাড়ি আমার খেওয়ায় পানির নীচে একটি গাড়ী দেখা যাচ্ছে। আমি তৎক্ষনাৎ ছুটে এসে দেখি অনেক লোকজন গাড়ী দেখতেছে। ওসি মোহাম্মদ আবু বকর সিদ্দিক গাড়ী উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *