কালিয়াকৈরে ছিনতাইয়ের অভিযোগে ইরানের দুই নাগরিককে গণধূলাই

গ্রাম বাংলা জাতীয় সারাদেশ

IMG_20140922_100807

স্টাফ করেসপন্ডেন্ট

গ্রাম বাংলা নিউজ২৪.কম

গাজীপুর অফিস: গাজীপুরের কালিয়াকৈরে মোঃ হোসেইন (৬৭) ও মোঃ আলী(৪৩) নামে দুই ইরানী নাগরিককে ছিনতাইয়ের অভিযোগে গণধূলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। ঘটনা সঠিক না হওয়ায় পুলিশ রাতে তাদের ছেড়ে দিয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার সফিপুর বাজারে একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে গণধূলাই দিয়ে তাদের আটক করেন স্থানীয় জনতা। সন্ধ্যার পর পুলিশ এসে নিয়ে যায়। রাতে ছেড়ে দেয়।

স্থানীয় সুত্রে জানা যায়, সফিপুর বাজার এলাকার গোবিন্দ ট্রেডার্সে শুক্রবার বিকেলে ওই দুই ইরানী ডেটল সাবান কিনতে যায়। দোকানের মালিক গোবিন্দ চন্দ্র সাহা তাদের একজনের হাতে সাবান তুলে দেওয়ার সময় ওই দুই নাগরিক দোকানের ক্যাশ বাক্স থেকে ৬৫ হাজার টাকা জোরপুর্বক নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় দোকানের মালিকের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাদের দুইজনকে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ইরানের দুই নাগরিককে আটক করে থানায় নিয়ে যায়।

রাত সাড়ে ১০টায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক জানান, দুই ইরানী নাগরিক দোকানে সাবান কিনতে আসলে দোকানীর সঙ্গে বচসা হয়। বিদেশীদের মানিবেগে ৮০ হাজার টাকা মূল্যের ডলার দেখে দোকানী তা হাতে নিয়ে নারাচাড়া করেন। ডলার দেখতে দেখতে দেরি হওয়ায় ইরানীরা দোকানীর হাত থেকে ডলার টানা দিয়ে নিয়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে দোকানী ডাক চিৎকার দিলে জনতা দুই ইরানীকে ধরে গণধূলাই দেয়।

ওসি জানান, খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে থানায় আনলে প্রকৃত ঘটনা জেনে তাদের ছেড়ে দেয়া হয়।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *