গাইবান্ধার খবর

Slider ফুলজান বিবির বাংলা

3-4
ছাদেকুল ইসলাম রুবেল/গাইবান্ধা প্রতিনিধি ঃ গাইবান্ধা জেলা প্রশাসনের ঘোষিত ২০১৬ সালের ১৬ ডিসেম্বরের মধ্যে গাইবান্ধা জেলাকে বাল্যবিবাহমুক্ত করার লক্ষ্যে সামাজিক সচেতনতার অংশ হিসেবে বুধবার জেলা তথ্য অফিস গাইবান্ধা এবং কামারজানী ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক মহিলা সমাবেশ ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা, জেলা তথ্য অফিসার, কামারজানী ইউপি চেয়ারম্যান, সাবেক চেয়ারম্যান, ২ নং ওয়ার্ড মেম্বার, উপসহকারী কৃষি কর্মকর্তা, ইউডিসি উদ্যোক্তা প্রমূখ

গাইবান্ধায় শিশুদের সুরক্ষার দাবিতে এনসিটিএফের স্বারকলিপি প্রদান

ছাদেকুল ইসলাম রুবেল/গাইবান্ধা প্রতিনিধি ঃ সাম্প্রতিক সময়ে শিশু নির্যাতন, ধর্ষণ ও হত্যার ঘটনা বৃদ্ধি পাওয়ায় জেলার শিশুদের সুরক্ষার দাবিতে গাইবান্ধা জেলা প্রশাসকের নিকট স্বারকলিপি প্রদান করা হয়েছে।

বুধবার দুপুরে ন্যাশনাল চিলড্রেন’স টাস্ক ফোসর্ (এনসিটিএফ) গাইবান্ধা জেলা শাখার সদস্যরা এ স্মারকলিপি প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শামসুল আজম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মোশাররফ হোসেন প্রধান, এনসিটিএফ গাইবান্ধা শাখার সভাপতি আশিকুর রহমান শাওন, চাইল্ড পার্লামেন্ট মেম্বার রকিউদৌলা রনি, কার্যনির্বাহী সদস্য জেরিন তাসনিম, মশিউর রহমান, জেলা ভলান্টিয়ার তাওহিদ তুষার ও মারফিয়া বিনতে মাহফুজ সিলভি এবং শিশু সাংবাদিক মেহেদী হাসান প্রমুখ।
এনসিটিএফ গাইবান্ধা শাখার সভাপতি আশিকুর রহমান শাওন বলেন, বর্তমান সময়ে শিশুদের উপর নির্যাতনের ঘটনা অনেক বৃদ্ধি পেয়েছে। এখনই শিশুদের সুরক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহন করতে হবে। তাই শিশু হত্যাসহ নির্যাতনের ঘটনাগুলোর সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের কঠোর শাস্তির দাবি তুলে ধরা হয়েছে স্মারকলিপিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *