শ্রীপুরে র্গামেন্টস শ্রমিকের রহস্যজনক মৃত্যু !

Slider গ্রাম বাংলা

dscn0116

রাতুল মন্ডল,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার গাজীপুর ইউপির ফরিদপুর গ্রামে এক কিশোরীর আত্মহত্যা ঘটনা ঘটেছে।

কিশোরী হেলেনা আক্তার (২০),শেরপুর জেলার নয়াপাড়া গ্রামের সৈয়দ আলীর কন্যা, বর্তমানে উপজেলার গাজীপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ফরিদপুর গ্রামে জুবাইয়ের বাড়িতে রায়েত থাকেন।

হেলেনার বাবা সৈয়দ আলী জানান,মঙ্গলবার রাতে ডিউটি ষেশে বাড়ি ফিরে হেলেনা তার মায়ের সাথে ঝগড়া করে, ৫অক্টোবর রাত ১২টার পরে বাড়িথেকে বের হয়ে কোথায় জানি চলে যায় হেলেনা। তাকে অনেক খুজা খুজির পর, রাতেই বাড়ির দক্ষিণ পার্শে ধান ক্ষেতে খেজুর গাছের সাথে তার উরনা গলায় পেচিয়ে আত্মহত্যা করে । বুধবার সকালে আমি সবজী তুলতে গিয়ে দেখি খেজুর গাছের সাথে ঝুলে রয়েছে। পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিক কে খবর দেয়।

অনেক দিন ধরে ফরিদপুর গ্রামে জুবাইয়ের বাড়িতে রায়েত থাকেন,হেলেনা ও তার পরিবার, হেলেনা নয়নপুর রিদিশা-নিট কারখানার অপারেটার হিসেবে কর্মরত ছিলেন।

শ্রীপুর মডেল থানার (এস আই) মো.ফরিদ জানান, ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ধারান করা যাচ্ছে হেলেনা আত্মহত্যা করেছে,তবে ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না, রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রাতুল মন্ডল
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:
০১৭২১-৭০০১৩৫
০৫-১০-২০১৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *