গাজীপুরে সৌদি ফেরত যুবক ও তার পরিবার পালিয়ে বেড়াচ্ছে

Slider জাতীয় টপ নিউজ

images

 

 

গাজীপুর অফিস; পুলিশের যোগশাযশে প্রতিপক্ষ কর্তৃক হয়রানী ও নির্যাতনের কারণে এক প্রবাস ফেরত যুবক মিথ্যা মামলায় জেল থেকে জামিনে মুক্ত হওয়ার পর এখন নিরাপত্তাহীনতায় রয়েছেন। জীবনের ভয়ে ওই যুবকের বাবা মা সহ পরিবারের সকল সদস্য বাড়ি ছেড়ে চলে গেছেন।

অনুসন্ধানে জানা যায়, গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার বিরতৈল গ্রামের হাজী হজরত আলীর ছেলে মোঃ হাফিজুল ইসলাম সৌদিআরব থেকে বাড়ি ফেরার পর প্রতিপক্ষের লোকজন তাকে হত্যার হুমকি দেয়। ৭ শতাংশ জমি জোরপূর্বক দখলের জন্য প্রতিপক্ষের লোকজন পুলিশের সহযোগিতায় হাফিজুল ইসলাম কে আটক করে একটি মিথ্যা মামলায় আদালতে পাঠায়। বেশ কিছু দিন পর জামিনে মুক্তি পান তিনি। তবে জেল হাজতে থাকাকালীন সময়ে প্রতিপক্ষ হাফিজুলের বাড়িতে লুটপাট চালিয়ে ঘরের মালামাল নিয়ে যায়। জেল থেকে মুক্তির পর হাফিজুল নিজ বাড়িতে আসেন। অতঃপর বাড়ির সকল মালামাল উদ্ধারের জন্য কালিগঞ্জ থানায় জিডিও মামলা করেন। থানায় মামলা রেকর্ড হলেও পুলিশ আসামী গ্রেফতার করছে না।

এলাকাবাসী সূত্রে জানা যায়, হাফিজুলের প্রতিপক্ষ মোক্তার হোসেন, কবির হোসেন, মোবার মোল্লা, সুরুজ মিয়া, আসাদ মিয়া, নাজমুল, আয়নাল জামাই, ও স¤্রাট ভূইয়াদের বিরুদ্ধে একাধিক মামলা জিডি ও অভিযোগ রয়েছে। তারা এলাকায় খারাপ প্রকৃতির লোক হিসেবে পরিচিত।

এদিকে প্রতিপক্ষের ভয়ে বিদেশ ফেরত হাফিজুলের স্ত্রী বাবা মা বোন সহ সকলেই নানা আত্মীয়ের বাড়িতে অবস্থান করছেন। জীবনের ভয়ে কেউ বাড়িতে আসছেন না। ফলে হাফিজুল এখন নিজ বাড়িতে একা একা মৃত্যুর আশংকা নিয়ে বসবাস করছেন।
এমতাবস্থায়, প্রবাস ফেরত হাফিজুল সরকারের নিকট তার ও তার পরিবারের জান ও মালের নিরাপত্তা দাবি করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *