বগুড়া সদর ও শাজাহানপুরে চেয়ারম্যান হলেন যারা

Slider জাতীয়

 

2016_04_01_09_55_35_wcajQ1GC3prlVbyz7z0xU58Coxi6Rc_original

 

 

 

 

বগুড়া : শনিবার শেষ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বগুড়া সদর ও শাজাহানপুর উপজেলার ২০ ইউনিয়ন এবং সোনাতলার একটি ইউনিয়নে চেয়ারম্যান পদে বিএনপি ৯, আওয়ামী লীগ ৯ এবং স্বতন্ত্র ৩ জন বিজয়ী হয়েছেন।

চেয়ারম্যান পদে সদর উপজেলার ১১ ইউনিয়নের ৫টিতে বিএনপি, ৪টিতে আওয়ামী লীগ এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন। সদরে বিএনপির বিজয়ীরা হলেন-নামুজা ইউনিয়নে রাসেল মামুন, লাহিড়ীপাড়ায় মাফতুন আহম্মেদ, নিশিন্দারায় শহীদুল ইসলাম, রাজাপুরে জাহিদুল ইসলাম ও সাবগ্রামে আবু সালেহ নয়ন।

আওয়ামী লীগের বিজয়ীরা হলেন- নুনগোলায় আলীম উদ্দিন, গোকুলে শওকতুল ইসলাম সবুজ, শেখেরকোলায় কামরুল হাসান ডালিম ও সাখারিয়ায় সফিকুল ইসলাম। ফাঁপোড় ইউনিয়নে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী প্রভাষক মহররম আলী এবং এরুলিয়ায় বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও বগুড়া জেলা মোটরশ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল লতিফ মণ্ডল। তবে, ব্যালটপেপারে এক প্রার্থীর নাম ভুল থাকায় এরুলিয়া ইউনিয়নের ৫টি কেন্দ্রের ভোট নির্বাচন কমিশন স্থগিত করলেও এলাকাবাসীর চাপে অবশেষে আব্দুল লতিফকে বিজয়ী ঘোষণা করা হয়।

শাজাহানপুর উপজেলার ৯টি ইউনিয়নের ৪টিতে আওয়ামী লীগ, ৪টিতে বিএনপি এবং একটিতে বিজয়ী হয়েছেন জামায়াতের স্বতন্ত্র প্রার্থী। বেসরকারি ফলাফলে উপজেলা সদরের মাঝিড়া ইউনিয়নে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী, বর্তমান চেয়ারম্যান মাওলানা আব্দুস ছালাম, মাদলায় বিএনপির প্রার্থী আতিকুর রহমান, খোট্টাপাড়ায় আওয়ামী লীগ প্রার্থী আব্দুল্লাহ আল ফারুক, চুপিনগরে বিএনপির প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোজাফ্ফর রহমান, আমরুলে বিএনপির প্রার্থী আছাদুজ্জামান অটল, খরনায় আওয়ামী লীগ প্রার্থী সাজেদুর রহমান শাহীন, গোহাইলে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলী আতোয়ার ফজু, আড়িয়ায় বিএনপি মনোনীত প্রার্থী আতিকুর রহমান আতিক।

এছাড়াও আশেকপুর ইউনিয়নে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী  ফিরোজ আলম। অপরদিকে সোনাতলা উপজেলার বালুয়া ইউনিয়নে আওয়ামী লীগের রুহুল আমিন বিজয়ী হয়েছেন। ব্যাপক অনিয়ম ও জালিয়াতির অভিযোগে এই ইউনিয়নে ভোট শুরুর পর বিএনপিসহ ৪ জন চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *