এ সরকারের একদিনও ক্ষমতায় থাকার অধিকার নাই : এরশাদ

Slider গ্রাম বাংলা জাতীয় টপ নিউজ সারাদেশ

66668_Sonargaon-30-08-14
গ্রাম বাংলা ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, একদিনও এ সরকারের ক্ষমতায় থাকার অধিকার নেই। গত এক মাসে সারা দেশে ৩৫টি খুন হয়েছে। কোনো খুনের বিচার হয় না। বাংলাদেশ আজ খুন ও গুমের রাজত্বে পরিণত হয়েছে। গত কয়েকদিন আগে মাওলানা ফারুকী খুন হয়েছে। একের পর এক খুন, হত্যা ও গুম চলছেই। আমার আমলে খুন ও গুম কিছুই ছিল না। মানুষ শান্তিতে বসবাস করেছে। বর্তমান সরকারের খুন ও গুমের হিসাব করতে গেলে হাতে ক্যালকুলেটর নিতে হবে। এ সরকারের উপর দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে। আওয়ামী লীগ সরকার দলীয়করণ করে প্রশাসনকে অকার্যকর করে দিয়েছে। শুধু তাই নয় জনগণ দুই নেত্রীর কাউকে আর ক্ষমতায় দেখতে চায় না।

তিনি আজ শনিবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহাসিক আমিনপুর মাঠে সোনারগাঁ জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

বিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, যুবরাজ তারেক জিয়া বলেছিলেন বিএনপি ক্ষমতায় এলে আমার কোমরে রশি বেঁধে সাধারণ কয়েদিদের সাথে জেলখানায় রাখবে। দেশের মানুষ দেখছে, কার কোমরে রশি পড়েছে। তারেক জিয়ার নাম শুনলে দেশের মানুষ ভয় পায়। মানুষের রক্ত হিম হয়ে আসে। তারেক জিয়া ক্ষমতায় আসলে দেশের মানুষ অশান্তিতে থাকবে। তারেক জিয়াকে দেশের মানুষ পছন্দ করে না। খালেদা জিয়া বলেছিলেন, জেলখানায় ঢুকাবে জীবন্ত এরশাদকে আর বের করা হবে লাশ। আমি জেলেও যাইনি, লাশও হইনি। খালেদা জিয়াকেই জেলে যেতে হয়েছে।

তিনি আওয়ামী লীগ বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে বলেন, সময় এসেছে, আপনারা এ দু’দল ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিন। জনগণ আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

এরশাদ তার আমলের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, আমার আমলে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে কোনো সরকার এ উন্নয়ন করতে পারেনি। আমি গ্যাস, বিদ্যুৎ, রাস্তাঘাট ও অবকাঠামোগত যে উন্নয়ন করেছি আগামীতে ক্ষমতায় এলেও এ ধারা অব্যাহত রাখা হবে। বর্তমানে রাজপথে আওয়ামী লীগ নাই, বিএনপি নাই, জাতীয় পার্টি রাজপথেও আছে। জাতীয় সংসদেও আছে।

এরশাদ বর্তমান সরকারের প্রতি আহবান জানিয়ে বলেন, সোনারগাঁয়ে যে গ্যাস সংযোগ দেয়া হয়েছে তা যদি অবৈধ হয়ে থাকে তাহলে তা দ্রুত বৈধ করে দিন। এসব গ্যাস সংযোগ বিছিন্ন করবেন না। জনগণকে আর কষ্ট দিবেন না। জনগনকে কষ্ট দিয়ে কোনো সরকার টিকে থাকতে পারে না। এতো অবিচার ও দুঃশাসন আর মানুষ চায় না।

অনুষ্ঠানে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এমপি, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান।

এসময় অন্যদের মধ্যে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, সোনারগাঁ জাতীয় পার্টির সভাপতি অনন্যা হুসেইন মৌসুমী, সাবেক সভাপতি আলী হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে সোনারগাঁয়ের বিপুল সংখ্যক নেতাকর্মী এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *