দুই শিশু হত্যা : ৫ দিনের রিমান্ডে ঘাতক মা

Slider বাংলার আদালত
mahfuza-jesmine_197244
রাজধানীর বনশ্রীতে দুই শিশু হত্যার ঘটনায় তাদের মা মাহফুজা মালেক জেসমিনের ৫ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন ঢাকা মহানগর হাকিম (সিএমএম) আদালত। আজ শুক্রবার দুপুরে তাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও মূল ঘটনা উদ্ঘাটনের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন রামপুরা থানার পরিদর্শক (অপারেশন্স) মোস্তাফিজুর রহমান।

ঢাকা মহানগর হাকিম স্নিগ্ধা রানী চক্রবর্তীর আদলতে বিকেল ৩টার এ রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। শুনানী শেষে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল বৃহস্পতিবার রাতে জেসমিনের স্বামী আমান উল্লাহ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। সেই মামলায় ৫ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত। এদিকে বৃহস্পতিবার র‌্যাবের পক্ষ থেকে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জেসমিন নিজেই তার সন্তানদের শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছেন।

বনশ্রীর ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় সোমবার সন্ধ্যায় ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির শিক্ষার্থী নুশরাত জাহান অরণী (১৪) ও হলিক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী আমানের (৬) মর্মান্তিক মৃত্যু হয়। মৃত্যুর পর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, রেস্তোরাঁর খাবার খেয়ে ওই দুই শিশুর মৃত্যৃ হয়েছে। এরপর লাশ ঢাকা মেডিক্যালে রেখে তাদের বাবা-মা জামালপুর শহরের ইকবালপুরে তাদের নানাবাড়িতে চলে যান। মঙ্গলবার লাশের ময়নাতদন্তে দুই শিশুকে শ্বাসরোধে হত্যার আলামত পান চিকিৎসকরা।

এ ঘটনায় সুষ্ঠু তদন্তের জন্য বুধবার দুই শিশুর বাবা আমান উল্লাহ, মা মাহফুজা মালেক জেসমিন ও খালা আফরোজা মালেককে জিজ্ঞাসাবাদের জন্য ঢাকায় আনে র‌্যাব। এর আগে মঙ্গলবার গৃহশিক্ষিকা শিউলি, নিহতের আত্মীয় ওবায়দুর ও শাহিন এবং দারোয়ান পিন্টু মণ্ডল ও ফেরদৌসকে র‌্যাব-৩ কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *