আ.লীগের প্রার্থী বাছাই নিয়ে সংঘর্ষ, আহত ১০

Slider রাজনীতি

 

2016_02_14_13_39_02_cN3NNdnWaUdoJY1q8UHcfrAYZeAIbt_original

 

 

 

 

পটুয়াখালী: জেলার রাঙ্গাবালী উপজেলার চরমন্তাজ ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান নাজমুল হুদাকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের কর্মী সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ১০জন আহত হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে চরমন্তাজ ইউনিয়নের সূলিজ বাজারে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুই জনকে গুরুতর অবস্থায় পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

চরমন্তাজ ইউনিয়নের আওয়ামী লীগের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নাজমুল হুদা জানান, সকালে তার কর্মী সমর্থকরা মিছিল নিয়ে সূলিজ বাজার অতিক্রম করার সময় স্থানীয় আওয়ামী লীগ সভাপতি আবু মিয়ার কর্মী সমর্থকরা তাদের ওপর হামলা চালায়। এতে তার অন্তত ১০ কর্মী সমর্থক আহত হন। আহতদের মধ্যে হাসান (২৫) ও নজরুল পণ্ডিতকে (৪৫) উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালীতে পাঠানো হয়েছে।

তবে হামলার বিষয় অস্বীকার করে আবু মিয়া বলেন, ‘হামলার সাথে আমার কর্মী সমর্থকদের কোনো সম্পৃক্ততা নেই। প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন সেই নির্বাচন করবে।’

এদিকে দফায় দফায় সংঘর্ষের পর রাঙ্গাবালি থানা পুলিশের হস্তক্ষেপে বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে পুরো এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

রাঙ্গাবালী থানার উপপরিদর্শক (এসআই) মো. ইমন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *