সাদুল্যাপুরে ইট-মাটি ধসে মৃত্যুর ঘটনা তদন্তে কমিটি

Slider জাতীয়

 

index

 

 

 

 

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুরে নির্মাণাধীন ব্রিজের পাশের ইট-মাটির স্তূপ ধসে তিন জন নিহত হওয়ার ঘটনা তদন্তে কমিটি গঠিত হয়েছে।

সোমবার (২১ ডিসেম্বর) রাত পৌনে ১২টায় গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) আব্দুস সামাদ  বিষয়টি জানান।

তিনি বলেন, ঘটনা তদন্তে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) শফিকুল ইসলামকে প্রধান করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়ছে।

রাত সাড়ে ৮টার দিকে গাইবান্ধা-সাদুল্যাপুর সড়কের নঙ্গেরশ্বর ব্রিজ এলাকায় ইট-মাটির স্তূপ ধসে এর নিচে চাপা পড়ে মন্দুয়ার এলাকার বাসিন্দা আ. ছাত্তার (৬০) , কাকুলী বেগম (২১) ও আব্দুল কদ্দুস (৩০) নিহত হন।

ডিসি জানান, দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা আর্থিক সহায়তা দেওয়া হবে।

স্থানীয়রা জানান, নির্মানাধীণ নঙ্গেরশ্বর ব্রিজের পাশে ইট ও মাটি স্তূপ করে রাখা ছিল। রাতে স্থানীয় কিছু লোকজন ওই স্তূপ থেকে ইটের ভাঙা অংশ নিতে যায়। এসময় ওপর থেকে ইট-মাটির স্তূপ ধসে নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ওই তিন জন মারা যান।

গাইবান্ধা পুলিশ সুপার আশরাফুল ইসলাম জানান, দুর্ঘটনায় আহত পাঁচ জনকে উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তাবিবুর রহমান জানান, আহতদের মধ্যে মিনারা বেগম নামে এক নারীকে গাইবান্ধা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, নির্মাণাধীন এলাকা ছিল অন্ধকার। ঠিকাদার প্রতিষ্ঠানের গাফিলতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে আলোর ব্যবস্থা থাকলে এ দুর্ঘটনা ঘটতো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *