যুবদলের র‌্যালিতে ছাত্রলীগের হামলা, আহত ২৫

Slider রাজনীতি

2015_10_28_19_31_41_Rwspz4y7DRyYPzXrNDefErYBcdT5Je_original

 

 

 

 

নারায়ণগঞ্জ: রূপগঞ্জের গাউছিয়া এলাকায় যুবদলের র‌্যালিতে হামলা ও যানবাহন ভাঙচুর করেছে ছাত্রলীগ। এ সময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে যুবদলের ২৫ নেতাকর্মী আহত হন।

যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বুধবার দুপুরে র‌্যালি বের করলে এ হামলার ঘটনা ঘটে।

রূপগঞ্জ থানা যুবদলের সভাপতি গোলাম ফারুক খোকন বাংলামেইলকে জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবদল নেতা মোস্তাফিজুর রহমান দীপু ভূঁইয়ার নেতৃত্বে দুপুর ২টার দিকে গাউছিয়া এলাকায় একটি র‌্যালি বের করা হয়। শান্তিপূর্ণ র‌্যালি শেষ করে তারা গোলাকান্দাইল এলাকায় দীপু ভূঁইয়ার বাড়িতে গিয়ে অবস্থান নেন। এ সময় স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগের নেতৃত্বে সরকারি দলের একটি সশস্ত্র গ্রুপ অতর্কিতে তাদের ওপর হামলা চালায়।

তিনি জানান, হামলাকারীরা বাড়ির ভেতরে থাকা দুটি জিপ ও ১০-১৫টি মোটরসাইকেল ভাঙচুর করে। একইসঙ্গে তারা দীপু ভঁইয়ার বাড়ির আসবাবপত্র ও জানালার কাঁচ ভাঙচুর করে। হামলায় তাদের অর্ধশত নেতাকর্মী আহত হয়েছেন বলে তিনি অভিযোগ করেন। আহতদের ঢাকার বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়।

তবে যবুদলের অভিযোগ অস্বীকার করে সরকারি দলের পক্ষ থেকে জানানো হয়, যুবদলের র্যা লি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে শ্লোগান দেয়া হলে বিক্ষুব্ধ জনতা তাদের ধাওয়া দিয়ে রাস্তা থেকে নামিয়ে দেয়।

এদিকে, ঘটনার পর স্থানীয় সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর পুলিশ সঙ্গে নিয়ে মোস্তাফিজুর রহমান দীপু ভূঁইয়ার বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেন এবং এ ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

তিনি বলেন, ‘আমি শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাসী। উত্তেজনাবশত এই অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। রাজনীতিতে আমি কোনো দ্বন্দ্ব চাই না। দ্বন্দ্ব মেটাতে এখানে এসেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *