গাজীপুরে সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স/ সমমাননাদের কর্মবিরতি

Slider গ্রাম বাংলা


গাজীপুর: ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং) ডিগ্রিধারী সার্ভেয়ার/সমমানের পদে কর্মরতদের ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে কর্ম বরতিঅ ও অঅবস্থান ধর্মঘট কর্মসূচি পালিত হয়েছে।
গাজীপুরে ভাওয়াল রাজবাড়ীস্থ জেলা প্রশাসক কার্যালয় চত্বরে গত মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার তিন দিন অর্ধ দিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করেছেন বৈষম্যবিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদ। তিনদিনের অর্ধ দিবস কর্মসূচি পালন শেষে আবারো গতকাল সোমবার ৭ ও আজ মঙ্গলবার ৮ সেপ্টেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দুই দিনের পূর্ণ দিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেছে বৈষম্যবিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদের গাজীপুরে কর্মরতগন।

এব্যাপারে সংগঠনের আহ্বায়ক সার্ভেয়ার মো: শরীফুল ইসলাম বলেন, তিনদিনের অর্ধদিবস কর্ম বিরতি ও অবস্থান ধর্মঘট শেষে আবারও ৭ ও ৮ সেপ্টেম্বর দুই দিনের পূর্ণ দিবস কর্মবিরতি ও অবস্থান ধর্মঘটের আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ কর্মসূচি শেষ হয়েছে।
এ সময় বৈষম্যবিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদ এর আহ্বায়ক সার্ভেয়ার মো: শরীফুল ইসলাম, সদস্য সচিব মো: মিরাজ হোসেন, আল- মেহেদী হাসান, আবুল কালাম আজাদ, মো. অলিউল্লাহ, আব্দুস সাত্তার, রফিকুল ইসলাম, সালাউদ্দিন, জাহাঙ্গীর আলম, সাজ্জাদ হোসেন, মামুনুর রশিদ, ফারুক আহমেদ, ওমর ফারুক উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, সংগঠনের কর্মসূচির অংশ হিসেবে এ অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। দাবি মানা না হলে আরো বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে বক্তারা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *