দেড় বছরের মেয়েকে হত্যার পর অন্তঃসত্ত্বা মায়ের আত্মহত্যা

Slider ফুলজান বিবির বাংলা

দ্বিতীয় বিয়ে করায় স্বামীর ওপর অভিমান করে দেড় বছরের মেয়েকে হত্যার পর নিজেও আত্মহত্যা করেছেন মনিরা খাতুন (২৫) নামে এক নারী। তিনি ৯ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে সাতক্ষীরা সদর উপজেলার ঘোনার এলাকায় বাবার বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
মনিরা খাতুন ওই গ্রামের মনিরুজ্জামানের মেয়ে ও পার্শ্ববর্তী কুশখালী এলাকার রাজুর স্ত্রী। পুলিশ অন্তঃসত্ত্বা মনিরা খাতুন ও তার দেড় বছরের কন্যা জান্নাতুলের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, মনিরা ৯ মাসের অন্তঃসত্ত্বা। কয়েক দিনের মধ্যেই তার সিজার করার কথা ছিল। এদিকে কিছু দিন আগে মনিরার স্বামী রাজু দ্বিতীয় বিয়ে করেন। এনিয়ে তাদের মধ্যে ঝগড়া চলছিল। এর আগেও মনিরা বাবার বাড়ি এসে থেকেছেন। দুদিন আগে তিনি বাবার বাড়ি আসেন। এরই মধ্যে মঙ্গলবার সকালে তিনি গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন। এর আগে তিনি তার মেয়ে জান্নাতুলকেও একইভাবে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা করেন।

সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) দেলোয়ার জানান, মা-মেয়ের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *