শ্রীপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের অপসারণের দাবিতে মানববন্ধন

ফুলজান বিবির বাংলা


রমজান আলী রুবেল ,শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে বিগত দিনে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগের সরকারের সময়ে ভোট চুরি করে অবৈধ ভাবে নির্বাচিত চেয়ারম্যানদের অপসারণ দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছেন।

২নং গাজীপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি এনামুল হক মনিরের সভাপতিত্বে, রবিবার (২৫আগস্ট) দুপুরে শ্রীপুর উপজেলার ২নং গাজীপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় বক্তারা বলেন, বিগত স্বৈরাচারী অবৈধ সরকারের অধীনে ইউপি নির্বাচনে ভোট চুরি করে চেয়ারম্যান ও মেম্বার নির্বাচিত হয়েছিলেন তারা। অবৈধভাবে নির্বাচিত হওয়ার পর ক্ষমতার অপব্যবহার করে নানা অনিয়ম-দুর্নীতি করে সাধারণ মানুষদের মামলাসহ বিভিন্নভাবে হয়রানি করেছেন।

সাধারণ মানুষের ভাতার কার্ডে টাকা নেওয়া, চাঁদাবাজি, জমি দখলের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। অবৈধ চেয়ারম্যান ও ইউপি সদস্যরা পদত্যাগ না করলে আরও কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন।

গাজীপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ সভাপতি এনামুল হক মনিরের সভাপতিত্বে মানবনন্ধনে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা মৎস্যজীবী দলের সাবেক সভাপতি আব্দুল হাকিম পিন্টু , গাজীপুর জেলা যুবদলের যুগ্ন আহবায়ক আরিফুল ইসলাম সরকার ,গাজীপুর জেলা ছাত্রদলের সাবেক সহ- সভাপতি রাসেল আহম্মেদ নীল ও শ্রীপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আমিনুল ইসলাম সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *